রবিবার , ১৭ জুলাই ২০২২ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

৭০ বছরের বৃদ্ধাকে গলা কেটে হত্যা!

প্রতিবেদক
বার্তা কক্ষ
জুলাই ১৭, ২০২২ ৫:২৯ অপরাহ্ণ
৭০ বছরের বৃদ্ধাকে গলা কেটে হত্যা!

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী : রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানা এলাকায় দু’টি খুনের রেস না কাটতেই এবার মতিহার থানা এলাকায় ৭০ বছরের বৃদ্ধাকে গলা কেটে হত্যা করেছে দূর্বৃত্তরা। শনিবার ভোর ৪টার দিকে নগরীর মতিহার থানাধীন বামনশিকড় এলাকায় এ ঘটনা ঘটে।

মৃত বৃদ্ধের নাম গেরেজান বেগম (৭০)। তিনি মতিহার থানার বামনশিকড়, উত্তরপাড়া গ্রামের মৃত ইয়াকুব আলীর স্ত্রী।

এ ঘটনায় নিহতের ছেলে মোঃ রেজাউল হক বাদী হয়ে শনিবার দুপুরে মতিহার থানার একটি এজাহার দায়ের করেছেন। বৃদ্ধা হত্যাকান্ডের বিষয়টি নিশ্চিত করেছেন মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনোয়ার আলি তুহিন।

এজাহারের বরাত দিয়ে ওসি জানান, নিহত বৃদ্ধা বামনশিকড় গ্রামে নিজ নামে ক্রয়কৃত জমিতে টিনসেড ঘর নির্মান করে তার মেয়ের নাতিকে নিয়ে বসবাস করতেন।

শনিবার (১৬ জুলাই) ভোর ৪টার দিকে তার মেয়ের নাতি মোঃ শিমুল (১২) প্রাকৃতিক ডাকে সাড়া দিতে উঠে মেঝেতে পা দিতেই তার পা ভেজা ভেজা লাগে। এ সময় ঘরে বৈদ্যুতিক আলো জ্বালিয়ে দেখে তাহার বড় আম্মার মুখ কাপড় দিয়ে ঢাকা অবস্থায় মাটিতে পড়ে আছে। এরপর সে কাপড় সরিয়ে দেখে গলা কাটা এবং মেঝেতে রক্তের ছড়াছড়ি।

সাথে সাথে শিমুল দৌড়ে তাহার বাড়ীতে গিয়ে সবাইকে ডাকাডাকি করে এবং বলে আমার বড় আম্মাকে কে বা কাহারা গলা কেটে হত্যা করেছে। ওই সময় ঘটনাস্থলে সবাই জড়ো হয়ে হৈচৈ শুরু করে।

বিষয়টি জানতে পেরে স্থানীয় চেয়ারম্যান গোলাম মোরশেদ মোবাইলের মাধ্যমে মতিহার থানায় পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বৃদ্ধার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে পাঠায়।

ওসি আরও বলেন, বৃদ্ধার পেটের বাম পাশে, পিঠের মাঝখানে এবং হাতে সহ শরীরের বিভিন্ন স্থানে মোট ২৭ টি আঘাত ও গলার মাঝামাঝি ও বাম পাশে গুরুতর কাটা দেখা গেছে। এছাড়াও বৃদ্ধ’র ঘরের ড্রয়ারে নগদ ১০হাজার টাকা ও গলায় থাকা ৮ আনি স্বর্নের চেইন চুরি করে নিয়ে গেছে অজ্ঞাত খুনিরা। যাহার মূল্য ৩৫ হাজার টাকা। পুলিশের ধারনা এটি একটি পূর্ব পরিকল্পিতভাবে হত্যাকান্ড।
এ ব্যপারে মতিহার থানায় একটি হত্যা মামলা রুজু করা হয়েছে।

রামেকে ময়না তদন্ত শেষে বৃদ্ধার লাশ তার তার স্বজনদের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান ওসি।

সর্বশেষ - ঈশ্বরদী

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!