বুধবার , ২৯ ডিসেম্বর ২০২১ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ফলোআপ-ঈশ্বরদীর রেলগেটে ছিনতাইয়ের ঘটনা সত্য নয় সাজানো নাটক!

প্রতিবেদক
বার্তা কক্ষ
ডিসেম্বর ২৯, ২০২১ ১:০৮ অপরাহ্ণ
ফলোআপ-ঈশ্বরদীর রেলগেটে ছিনতাইয়ের ঘটনা সত্য নয় সাজানো নাটক!

ঈশ্বরদীতে প্রকাশ্য দিবালোকে ছিনতাইয়ের নাটকীয় গল্প মঞ্চস্থ্য করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। আজ  বুধবার (২৯ ডিসেম্বর ) দুপুরে শহরের গুরুত্বপূর্ণ এবং জনবহুল এলাকা রেলগেট থেকে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে এ ঘটনা ঘটেছে।

জানাগেছে, ঈশ্বরদী পৌরসভার ইস্তা গ্রামের মোঃ বাবলুর স্ত্রী মোছাঃ সেলিনা বেগম (৩৫) নগদ ৫ লক্ষ ৫০ হাজার টাকার একটি ব্যাগ নিয়ে উপজেলা রেজিষ্ট্রি অফিসের দিকে যাচ্ছিলেন। সেলিনা বেগম রেলগেট অতিক্রম করে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে পৌঁছালে মোটর সাইকেল করে দুই জন আরোহী এসে তার টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে গেছে বলে ঈশ্বরদী থানা পুলিশকে অবহিত করেন সেলিনা বেগম।

সেলিনার সাথে থাকা তার নিকট আত্বীয় বৃদ্ধা মহিলার কাছে জানতে চাইলে তিনি বলেন,আমার কাছে সেলিনা জমি কিনবে বলে নগদ টাকা ধার নিয়েছে এবং সেই টাকা দিতেই রেজিস্ট্রি অফিসে আমাকে সাথে নিয়ে যাচ্ছিল। এসময় ঘটনাস্থলে এলে দুজন ছেলে এসে সেলিনার থেকে একটি ব্যাগ নিয়ে যায়। তবে সেই ব্যাগে কি ছিল সেটা আমি জানিনা বলেও তিনি জানান।

অভিযোগের সত্যতা যাচাই করতে ঈশ্বরদী থানার এস আই মোঃ জাকির হোসেন ঘটনাস্থল পরিদর্শন করে জানান, সেলিনার টাকা ছিনতাইয়ের অভিযোগটি অনেকটাই নাটকীয়। কারণ যেখানে ছিনতাইয়ের অভিযোগ সেখানে গিয়ে আশপাশের দোকান বা বসতিদের কাছে জানতে চেয়ে এর সত্যতা মেলেনি।

তিনি আরও বলেন, সেলিনার টাকার উৎস জানতে চাইলে সেখানেও নানা ছলনার আশ্রয় নিচ্ছেন তিনি। তিনি তার স্বামীর রেমিটেন্স ভাঙ্গিয়েছে জানালে আমরা সেখানেও গিয়ে তার সত্যতা পাইনি।
এ বিষয়ে বিস্তারিত আরও তদন্ত চলছে।


আরও পড়ুন :

ঈশ্বরদীর রেলগেটে এক গৃহবধুর ৫ লক্ষ টাকা ছিনতাই

সর্বশেষ - ঈশ্বরদী

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!