শুক্রবার , ১২ নভেম্বর ২০২১ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে হিন্দু মহাজোটের মানববন্ধন ও মশাল মিছিল অনুষ্ঠিত

প্রতিবেদক
বার্তা কক্ষ
নভেম্বর ১২, ২০২১ ৩:০৪ অপরাহ্ণ

সারাদেশে হিন্দু সম্প্রদায়ের প্রতিমা, ঘরবাড়ি, মন্দিরে অগ্নিসংযোগ হামলা, লুটপাটকারীদের গ্রেপ্তার এবং দ্রুত বিচার ট্রাইব্যুনালে এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা সহ সাত দফা দাবি আদায়ের লক্ষে সারাদেশের ন্যায় একযোগে ঈশ্বরদীতেও উপজেলা হিন্দু মহাজোটের পক্ষ থেকে মানববন্ধন কর্মসূচি ও মশাল মিছিল পালিত হয়।

শুক্রবার ১২ নভেম্বর বিকালে ঈশ্বরদী বাজারের ষ্টেশন রোডের মূল ফটকে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে মশাল মিছিলটি শহরের মূল সড়কে প্রদক্ষিন করে। এ সময়ে মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন,বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান ফান্টু , ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সভাপতি সিনিয়র সাংবাদিক এস এম রাজা,  ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি বারোয়ারী মন্দির কমিটির সভাপতি স্বপন কুমার কুন্ডু, শেখ মেহেদী হাসান, সাপ্তাহিক জনদৃষ্টি সম্পাদক জাহাঙ্গীর হোসেন , উপজেলা হিন্দু মহাজোটের সভাপতি আশুতোষ পাল, সহ-সভাপতি মাধব চন্দ্র পাল, সহ-সভাপতি নীতিশ রায় বাবু, সহ-সভাপতি রাজেশ কুমার সরাফ, সহ-সাধারণ সম্পাদক দীপঙ্কর শীল রঞ্জু ভৌমিক,  মহাজোটের সাংগঠনিক সম্পাদক সাধন কুন্ডূ, শ্রীদাম কর্মকার পৌর হিন্দু মহাজোটের উত্তম সাহা ও সাধারণ সম্পাদক সুমন সাহা।

মানববন্ধন কর্মসূচী সঞ্চালনা করেন উপজেলা হিন্দু মহাজোটের সাধারণ সম্পাদক সাংবাদিক দেব দুলাল রায়। আরো বক্তব্য রাখেন বাংলাদেশ পূজা উদযাপন কমিটির সভাপতি সুনিল চক্রবর্তী যুগ্ম সাধারণ সম্পাদক মিলন কর্মকার সহ-সাংগঠনিক সম্পাদক শিবু কর্মকার, জীবন দাস।

অসাম্প্রদায়ীক চেতনায় মানববন্ধনের সাথে একাত্মতা প্রকাশ করেন এবং বক্তব্য দেন হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি পার্থপ্রতিম দাস, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গোপাল অধিকারি।

হিন্দু ছাত্র ও যুব মহাজোটের উপজেলা সভাপতি ও ছাত্রলীগের সাধারন সম্পাদক সুমন দাস, দীপ্ত কুণ্ড, সৌমেন কুন্ডু প্রমূখ।

বক্তারা বলেন, হিন্দু সুরক্ষা আইন এবং ৭ দফা দাবি আদায়ে তাদের এই মানববন্ধন কর্মসূচি। এখন পর্যন্ত হিন্দুদের কোন সুরক্ষা আইন হয়নি একের পর এক সাম্প্রদায়িক সহিংসতার ঘটনা ঘটছে এই ঘটনা বন্ধের দাবিতে এবং হিন্দু সুরক্ষা আইন ও ৭ দফা দাবি বাস্তবায়নের জন্য মানবতার মাতা জননেত্রী শেখ হাসিনার প্রতি অবিলম্বে দোষীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করার উদাত্ত আহ্বান জানান।

সর্বশেষ - ঈশ্বরদী

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!