বৃহস্পতিবার , ১০ নভেম্বর ২০২২ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন

প্রতিবেদক
বার্তা কক্ষ
নভেম্বর ১০, ২০২২ ৫:৫২ অপরাহ্ণ
ঈশ্বরদীতে ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন

উদ্ভাবনী জয়োল্লাসে স্মার্ট বাংলাদেশ- এই প্রতিপাদ্য নিয়ে পাবনার ঈশ্বরদীতে ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ চত্ত্বরে এ উপলক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এর আগে বেলুন উড়িয়ে ও ফিতা কেটে মেলার উদ্বোধন করেন পাবনা-৪ আসনের সংসদ বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস এমপি।

এ সময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাস, ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, নারী ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলি, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) টিএম রাহসীন কবীর, ঈশ্বরদী প্রেসক্লাবের সহসভাপতি খোন্দকার মাহাবুবুল হক দুদু, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান ফান্টু, উপজেলা সমাজসেবা কর্মকর্তা খোন্দকার মাসুদ রানা, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সেলিম আকতার, তথ্য ও যোগাযোগ প্রযুক্তির সহকারী প্রোগ্রামার মাসুদ রানা, উপজেলা সমবায় কর্মকর্তা আকন্দ রাব্বেউল্লাহ মানিক, ও বেনারসি পল্লীর ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার ওবাইদুর রহমান জিলানী।

পরে অতিথিবৃন্দ বিভিন্ন স্টল ঘুরে ঘুরে দেখেন।

দিনব্যাপী এই ডিজিটাল উদ্ভাবনী মেলায় ২৬টি স্টলে সরকারি বিভিন্ন দফতর ও উদ্যোক্তরা অংশগ্রহণ করে। বিকালে অংশগ্রহণকারী স্টলের মধ্যে উদ্ভাবনী শ্রেষ্ঠদের মধ্যে ১ম, ২য় ও ৩য় ক্যাটাগরিতে পুরস্কার দেয়া হবে বলে জানান আয়োজকরা।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!