সোমবার , ৩ এপ্রিল ২০২৩ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে অধ্যাপকের স্ত্রী খুন, রক্তাক্ত লাশ উদ্ধার

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
এপ্রিল ৩, ২০২৩ ৭:১৫ অপরাহ্ণ

ঈশ্বরদীর পাকশী ইউনিয়নের বাঘইল গোলাবাড়ি (ইপিজেড গেট) সংলগ্ন মোড়ে পাকশী চন্দ্রপ্রভা বিদ্যাপীঠের সাবেক প্রধান শিক্ষক ও রাজশাহী কলেজের সাবেক অধ্যাপক মরহুম হবিবুল্লাহ এর স্ত্রী হাজেরা খাতুন (৭৫) খুন হয়েছেন। রক্তাক্ত অবস্থায় নিজ বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে। তিনি পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান হবিবুল ইসলাম হব্বুলের আপন বোন।

সোমবার (৩ এপ্রিল) বিকেল সাড়ে পাঁচটার দিকে প্রতিবেশীরা ঘরের তালা ভেঙ্গে নিহতের লাশ সনাক্ত করে।

গোল চিহ্নিত : সাবেক অধ্যাপক মরহুম হবিবুল্লাহ এর স্ত্রী হাজেরা খাতুন।


প্রতিবেশীদের সাথে কথা বলে জানা যায়, নিহত হাজেরা খাতুনের ৩ ছেলে ও ৪ মেয়ের মধ্যে ২ মেয়ে বিদেশে এবং অন্যান্যরা ঢাকায় থাকেন। হাজেরা খাতুন মাঝে মাঝে ঢাকায় এবং ঈশ্বরদীতে নিজ বাড়িতে একাই থাকতেন। সকাল ১১ টার দিকে তাকে বাগানে ঘুরতে দেখা গেছে। বিকেলের দিকে ঢাকা হতে মেয়েরা ফোন করে মাকে না পেয়ে মামা হব্বুল ও প্রতিবেশীদের জানায়। প্রতিবেশীরা বাড়িতে ঢুকে শোবার ঘর তালাবদ্ধ অবস্থায় দেখে । পরে তারা তালা ভেঙ্গে ঘরে ঢুকে বিছানার ওপর রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে। এসময় তারা ঈশ্বরদী থানায় খবর দেয়।

নিহতের ভাই হবিবুল ইসলাম হব্বুল জানান, ঢাকা হতে ভাগ্নিদের ফোন পেয়ে মাগরিবের নামাজের পর এসে দেখি ছুরিকাঘাতে রক্তাক্ত অবস্থায় বোন পড়ে আছে। ঘরের আলমিরা খোলা এবং কাপড়-চোপড় ছিঁটানো রয়েছে। বোনের লাশ দেখার পর আমার আর কিছু বলার শক্তি নেই।

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বিপ্লব কুমার গোস্বামী ঘটনাস্থল হতে রক্তাক্ত অবস্থায় লাশ পড়ে থাকার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ক্রাইম টিমকে খবর দেওয়া হয়েছে। তারা এসে লাশ উদ্ধার না করা পর্যন্ত কিভাবে হত্যা করা হয়েছে, সেবিষয়ে এখনই কিছু বলতে পারছি না। তবে ঘরের আলমিরা খোলা এবং কাপড়-চোপড় ছড়ানো-ছিটানো রয়েছে বলে জানান তিনি।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!