শুক্রবার , ২৫ অক্টোবর ২০২৪ | ১০ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. নির্বাচন
  14. পাবনা
  15. ফিচার

ঈশ্বরদীতে রেললাইন পিন খোলার সময় সরঞ্জামসহ চোর আটক

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
অক্টোবর ২৫, ২০২৪ ৬:৩৯ অপরাহ্ণ
ঈশ্বরদীতে রেললাইন পিন খোলার সময় সরঞ্জামসহ চোর আটক

ঈশ্বরদীতে রেল লাইনের পিন খুলে চুরি করা অবস্থায় হাতেনাতে এক চোরকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় লোকজন ও রেলের কর্মচারীরা। আজ শুক্রবার (২৫ অক্টোবর) দুপুরে উপজেলার পাকশী ইউনিয়নের দিয়াড় বাঘইল সায়েনউদ্দিন মোড় সংলগ্ন রেললাইনে এ ঘটনা ঘটে। আটক চোরের কাছ থেকে এসময় রেলের পিন খোলার সরঞ্জাম, চাইনিজ কুড়াল, খোলা পিন উদ্ধার করা হয়।

আটক চোর সজিবুল ইসলাম (২২) কুষ্টিয়া উপজেলার দৌলতপুর উপজেলার নারায়নপুর গ্রামের মহাবুল ইসলামের ছেলে। তবে সে ঈশ্বরদীর জয়নগরে নানার বাড়িতে থাকে।

স্থানীয়রা জানান, দুপুরে রেল লাইনের উপর কেউ না থাকার সুযোগে আটক চোর সজিবুল সহ তার আরও দুই সহযোগী লাইনের পিন খুলতে ছিল। এসময় হটাৎ রেললাইনে পাশের এলাকার কলম হোসেন এর ছেলে কনক সহ তার বন্ধুরা উঠলে তিন চোরকে পিন খুলতে দেখে। তারা চিৎকার দিলে আরও লোকজন জড়ো হয়ে চোরদের ধাওয়া করে। এসময় দুজন পালিয়ে গেলেও সজিবুলকে আটক করা তারা।

চোর আটকের খবর পেয়ে তাৎক্ষণিকভাবে সেখানে ছুটে আসে রেল লাইনের কর্মচারীরা ও পাকশী ফাঁড়ির পুলিশ সদস্য মুকুল হোসেন। পরে রেলওয়ে নিরাপত্তা থানায় (জিআরপি) আটক চোর সজিবুলকে সোপর্দ করে রেল কর্মচারীরা।

স্থানীয় লোকজন জানান, এভাবে রেললাইন থেকে পিন খুলে নেওয়া হলে এতে রেললাইনে বড় ধরনের দূর্ঘটনা ঘটার আশংকা থাকে। সমাজের দুস্কতিকারী এসব চোরদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন তারা।

সর্বশেষ - ঈশ্বরদী

দুঃখিত,এই ওয়েবসাইট থেকে সরাসরি কপি করা নিষিদ্ধ