মঙ্গলবার , ২২ অক্টোবর ২০২৪ | ৮ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. নির্বাচন
  14. পাবনা
  15. ফিচার

ঈশ্বরদীতে রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে মশাল মিছিল

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
অক্টোবর ২২, ২০২৪ ৭:৪৮ অপরাহ্ণ

ঈশ্বরদীতে রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন চুপ্পুর পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধকরণের দাবিতে মশাল মিছিল করেছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন। আজ মঙ্গলবার (২২ অক্টোবর) সন্ধ্যায় শহরের কেন্দ্রীয় বাস টার্মিনাল (রেলগেট) থেকে শুরু করে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বাজরের এক নম্বর গেটে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মিছিলে অংশ নেয়া শিক্ষার্থীরা মশাল হাতে নিয়ে রাষ্ট্রপতির বিরুদ্ধে নানারকম উগ্রবাদী স্লোগান দিয়ে আওয়ামী লীগের সহযোগী সংগঠন ছাত্রলীগকে নিষিদ্ধকরণের দাবি জানান।

মিছিলে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক তানজিদুর জামান দিহান মো. মাহিম মেহরাব, মুশফিকুর রহমান হামিম, তাসনিম মাহাবুব প্রাপ্তি, মেহের হাসান সৈকত, মানাব’র সভাপতি মাসুদ পারভেজ কল্লোলসহ অনেকেই বক্তব্য দেন।

সমাবেশে বক্তরা বলেন, রাষ্ট্রপতি আওয়ামী লীগকে পুনর্বাসনে কাজ করছেন। স্বৈরাচারের পক্ষে চুপ্পু কাজ করে যাচ্ছেন। অবিলম্বে তাকে পদত্যাগ করতে হবে। একইসঙ্গে আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনগুলোর রাজনীতি নিষিদ্ধ করতে হবে।

তারা আরো বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অর্জন কোনোভাবে বৃথা যেতে দেওয়া যাবে না। শহিদ আবু সাঈদ, মুগ্ধ, ফেনীর শ্রাবণদের খুনিরা এখনো বাইরে। এই খুনিদের অবিলম্বে গ্রেফতার করে দ্রুত বিচার নিশ্চিত করতে হবে।

সর্বশেষ - ঈশ্বরদী

দুঃখিত,এই ওয়েবসাইট থেকে সরাসরি কপি করা নিষিদ্ধ