সোমবার , ২৩ সেপ্টেম্বর ২০২৪ | ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. নির্বাচন
  14. পাবনা
  15. ফিচার

ঈশ্বরদীর লক্ষিকুন্ডায় বিশাল পথসভা
জামায়াত শান্তিপূর্ণ সংগঠন, প্রতিশোধের রাজনীতি করে না- আবু তালেব মন্ডল

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
সেপ্টেম্বর ২৩, ২০২৪ ১২:১৯ পূর্বাহ্ণ

জামায়াত একটি শান্তিপূর্ণ সংগঠন, কোন প্রতিশোধের রাজনীতি করে না। সুন্দর ও মানবিক দেশ গঠনে জামায়াতে ইসলামীর বিকল্প নেই, তাই জামায়াতের হাতেই ক্ষমতা দিতে হবে এবং দূনীতিমুক্ত দেশ পেতে চাইলে জামায়াত-ই দেশবাসীর ভরসাস্থল বলে মন্তব্য করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় শুরা সদস্য ও পাবনা জেলা আমির অধ্যাপক আবু তালেব মন্ডল।

রোববার (২২ সেপ্টেম্বর) বিকেলে লক্ষিকুন্ডা ইউনিয়ন জামায়াতে ইসলামী আয়োজিত বিলকেদার মোড়ে এক বিশাল পথসভায় তিনি এসব কথা বলেন।

অধ্যাপক আবু তালেব মন্ডল বলেন, বিগত ১৬ বছরে আমরা হাজারো নির্যাতনের শিকার হয়েছি, জামায়াত আইনের প্রতি শ্রদ্ধাশীল, প্রতিশোধের কোন রাজনীতি জামায়াত করে না, কিন্তু এটাকে কেউ যেন দূর্বালতা মনে না করেন। খোলাফায়ে রাশেদার যুগে মানুষ যেমন শান্তিতে বসবাস করেছে জামায়াতও সেই সমাজ কায়েমের স্বপ্ন দেখে। তিনি বলেন, বাংলাদেশের মানুষ ডানপন্থি দেখেছে, বামপন্থি দেখেছে, এখন শুধু জামায়াতকে দেখা বাদ রয়েছে, এবার সেটা দেখার সুযোগ এসেছে।

তিনি আরও বলেন, লক্ষিকুন্ডার মাটিতে ইসলামী আন্দোলনের কাজকে হাজারো নির্যাতন করে বাধাগ্রস্থ করা হয়েছে কিন্তু এখানকার কর্মীদের দৃঢ মনোবল ছিল, তারা সব বাঁধা উপেক্ষা করে কাজ চালিয়ে গেছেন। লক্ষিকুন্ডা ইউনিয়ন উপজেলার মধ্যে একটি মজবুত দূর্গে পরিণত হবে উল্লেখ করে তিনি বলেন, ইতিহাস বলে ইসলামী আন্দোলনের কাজে যেখানেই সবচেয়ে বেশি বাধাপ্রাপ্ত হয়েছে সেই ময়দানই বেশি শক্তিশালি হয়েছে, লক্ষিকুন্ডাও হবে ইনশাআল্লাহ।

লক্ষিকুন্ডা ইউনিয়ন জামায়াতের আমির মাওলানা ইসমাইল হোসেন রনি’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জামায়াতের পাবনা জেলা তালিমুল কোরআর সেক্রেটারি ও ঈশ্বরদী উপজেলা সাবেক আমির মাওলানা গোলাম রাব্বানী খান জুবায়ের, ঈশ্বরদী উপজেলা আমির ডক্টর নুরুজ্জামান প্রামাণিক, উপজেলা নায়েবে আমির মাওলানা নুর মোহাম্মদ, উপজেলা সেক্রেটারি মো. সাইদুল ইসলাম, আইন বিষয়ক সেক্রেটারি হাফিজুর রহমান খান, মিডিয়া বিভাগের সেক্রেটারি মাসুদ রানা মাসুম। ছাত্রশিবিরের পাবনা জেলা পশ্চিম সভাপতি মো. ইসরাইল হোসেন শান্ত।

অন্যান্যের মধ্যে এসময় উপস্থিত ছিলেন জামায়াতের ঈশ্বরদী পৌর জামায়াতের আমির মো. গোলাম আজম, উপজেলা অফিস সেক্রেটারি মারুফ মো. আহসানউজ্জানান, উপজেলা শ্রমিক কল্যান ফেডারেশন সভাপতি মাহফুজুর রহমান, পাকশী ইউনিয়ন আমির ডা. ইবনুল কায়সার রাজ, মুলাডুলি ইউনিয়ন আমির প্রভাষক শাহিনুল আলম, লক্ষিকুন্ডা ইউনিয়ন জামায়াতের অর্থ সম্পাদক মো. রবিউল ইসলাম, ইউনিয়ন যুব বিষয়ক সম্পাদক আকরাম আলী প্রমুখ। পথসভাটি পরিচালনা করেন ইউনিয়ন জামায়াতের সেক্রেটারি মো. জিল্লুর রহমান।

সর্বশেষ - ঈশ্বরদী