বৃহস্পতিবার , ১৬ ডিসেম্বর ২০২১ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

আতঙ্কের মধ্যেই ঐক্য-শৃঙ্খলার জানান দিল ঈশ্বরদী বিএনপি

প্রতিবেদক
বার্তা কক্ষ
ডিসেম্বর ১৬, ২০২১ ৫:২৪ অপরাহ্ণ
আতঙ্কের মধ্যেই ঐক্য-শৃঙ্খলার জানান দিল ঈশ্বরদী বিএনপি

স্বল্প সময়ে নিজেদের ঐক্য ও শৃঙ্খলার জানান দিল ঈশ্বরদী উপজেলা ও পৌর বিএনপি এবং সহযোগী সংগঠনগুলো।আজ বৃহস্পতিবার ( ১৬ ডিসেম্বর ) মহান বিজয় দিবসের সুবর্ণ জয়ন্ত্রী উৎযাপন উপলক্ষে উপজেলা বিএনপির একাংশের সদস্য সচিব জাকারিয়া পিন্টুর নির্দেশনা ও তৎপরতায় কয়েক হাজান নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে বর্ণাঢ্য শোভাযাত্রা, বিজয় স্তম্ভে মাল্যদান ও আলোচনা করেছে বিএনপি।

জানা গেছে, বিভিন্ন মামলায় ঈশ্বরদী বিএনপির শীর্ষ নেতারা কারাগারে বন্দি ও পলাতক রয়েছেন। এর মধ্যে বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তি উৎযাপনের লক্ষ্যে কর্মসূচি গ্রহণ করা হয়। কিন্তু শোভাযাত্রায় আওয়ামী লীগের হামলা ও পুলিশি বাধা এবং গ্রেপ্তার আতঙ্কে ছিলেন বিএনপির নেতারা। কিন্তু স্বল্প সময়ের মধ্যে সকাল সাড়ে ৮টায় দলে দলে কয়েক হাজার নেতাকর্মী ও সমর্থক শহরের রেলগেটস্থ দলীয় কার্যালয়ের সামনে জমায়েত হয়। এরপর ঝটিকা মিছিলের মতো জাতীয় পতাকা, ব্যানার, ফেস্টুন নিয়ে বিশাল শোভাযাত্রা করে আলহাজ্ব মোড়স্থ বিজয় স্তম্ভে যাওয়া হয়।

বিজয় স্তম্ভে পুষ্পমাল্য অর্পণ শেষে সংক্ষিপ্তকারে আলোচনা সভা করা হয়। সভায় উপজেলা বিএনপির আহ্বায়ক আহসান হাবীব, পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক এস এম ফজলুর রহমান, সদস্য সচিব বিষ্ট সরকার, পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক আতাউর রহমান পাতা, আমিনুর রহমান স্বপন, সামসুদ্দোহা পিপ্পু, ইলিয়াস হোসেন এলবাস, আশিকুর রহমান নান্নু, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব খায়রুল ইসলাম, জাহাঙ্গীর খান, আব্দুর সাত্তার বিশ্বাস, আক্কাস আলী খান, সাহাব উদ্দিন সেন্টু সরদার, পৌর বিএনপির সাবেক সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আলমগীর হোসেন আলম, বীর মুক্তিযোদ্ধা ডা. নুরুল ইসলাম, পৌর যুবদলের আহ্বায়ক জাকির হোসেন জুয়েল, আক্তার হোসেন নিফা, সাগর হোসেন রনি প্রমুখ বক্তব্য রাখেন।

এ সময় উপজেলা, পৌর বিএনপি ও এর বিভিন্ন সহযোগী সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন। এদিকে চরম দুঃসময়ের মধ্যেই আকর্ষিকভাবে বিএনপির এই বিশাল শোভা যাত্রা স্থানীয় প্রশাসন, আওয়ামী লীগসহ সাধারণ মানুষকে হতবাক করেছে বলে একাধিক সূত্রে জানা গেছে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!