শুক্রবার , ১৫ সেপ্টেম্বর ২০২৩ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে ডেঙ্গু আক্রান্ত হয়ে আ’লীগ নেতার মৃত্যু

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
সেপ্টেম্বর ১৫, ২০২৩ ৮:২৯ অপরাহ্ণ

ঈশ্বরদীতে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ইব্রাহিম হোসেন হেলাল (৫৫) নামে এক আওয়ামী লীগ নেতার মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) বিকেল ৪টায় পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ছিলেন।

নিহত ইব্রাহিম হোসেন হেলাল উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের কালিকাপুরের আফতাব উদ্দিন খন্দকারের ছেলে এবং কালিকাপুর আব্দুল জব্বার খান স্মৃতি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক এবং বাংলাদেশ শিক্ষক সমিতি আঞ্চলিক শাখা (পাবনা-সিরাজগঞ্জ) এর সাধারণ সম্পাদক ছিলেন।

দাশুড়িয়া ইউপি সদস্য মো. সানাউল্লাহ জানান, ক্যান্সারে আক্রান্ত স্ত্রীর চিকিৎসার জন্য ঢাকায় অবস্থানকালে ইব্রাহিম হোসেন হেলাল কয়েকদিন পূর্বে ডেঙ্গু আক্রান্ত হন। কিন্তু সে বিষয়টি সেসময়ে আমলে নেয়নি তিনি। গত ৩/৪ দিন পুর্বে জরুরি কাজ সম্পাদন ও স্ত্রীর চিকিৎসার খরচের টাকা নেয়ার জন্য ঈশ্বরদীর বাড়িতে আসেন, আগামীকাল শুক্রবার ঢাকায় যাওয়ার কথা ছিল তাঁর।

তিনি আরও বলেন, আজ সকালে হঠাৎ ইব্রাহিম হোসেন হেলালের শরীর বেশী খারাপ হলে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে পরীক্ষা করার পর ডেঙ্গু আক্রান্তের বিষয়টি ধরা পড়ে। চিকিৎসক জরুরি ভিত্তিতে তাকে পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করেন। চিকিৎসাধীন অবস্থায় সেখানেই বিকেলে মারা যান তিনি।

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। পারিবারিক সূত্র জানায়, কালিকাপুর আব্দুল জব্বার খান স্মৃতি উচ্চ বিদ্যালয়ের মাঠে নামাজে জানাজা শেষে তাকে আজমপুর কবরস্থানে দাফন করা হবে।

ডেঙ্গু আক্রান্ত ইব্রাহিম হোসেন হেলালের মৃত্যুতে ঈশ্বরদী উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ওয়াহেদ্দুজামান, বাংলাদেশ শিক্ষক সমিতি ঈশ্বরদী উপজেলা শাখার সভাপতি ফজলুল হকসহ শিক্ষক-শিক্ষার্থীরা গভীর শোক প্রকাশ করেছেন।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!