শুক্রবার , ৩ ডিসেম্বর ২০২১ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

যাত্রীবেশে ঘুমের ওষুধ খাইয়ে অটোরিকশা ছিনতাইয়ে চেষ্টা-নারী পুরুষ ২ ছিনতাইকারী আটক

প্রতিবেদক
বার্তা কক্ষ
ডিসেম্বর ৩, ২০২১ ৪:৪৩ অপরাহ্ণ
যাত্রীবেশে ঘুমের ওষুধ খাইয়ে অটোরিকশা ছিনতাইয়ে চেষ্টা-নারী পুরুষ ২ ছিনতাইকারী আটক

ঈশ্বরদী উপজেলায় ঘুমের ওষুধ খাইয়ে চলন্ত গাড়ি থেকে চালককে ফেলে দিয়ে অটোরিকশা ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় আন্তঃজেলা ছিনতাইকারী দলের দুইজনকে আটক করেছে পুলিশ। আজ শুক্রবার (৩ ডিসেম্বর) দুপুরে তাদের আদালতের মাধ্যমে পাবনা জেলা কারাগারে পাঠানো হয়েছে।
এর আগে বৃহস্পতিবার (২ ডিসেম্বর) রাতে ঈশ্বরদী-পাবনা আঞ্চলিক সড়কের ঢুলটি মোড় এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটক ছিনতাইকারীরা হলো- রাজশাহীর চারঘাট থানার হলদীগাছী নতুনপাড়া এলাকার মৃত হাতেম আলীর ছেলে সুমন আলী (৩৫) ও নাটোর সদর জেলার দিঘাপতি কলেজপাড়ার লিটন প্রামাণিকের স্ত্রী সুমি খাতুন (২৫)

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার ( ঈশ্বরদী সার্কেল) ফিরোজ কবীর এতথ্য নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার (২ ডিসেম্বর) বেলা ১১টায় ঈশ্বরদী উপজেলার দাশুরিয়া ট্রাফিক মোড় থেকে যাত্রী পরিচয়ে শাহাজাহান নামে এক ব্যক্তির অটোরিকশা ভাড়া নেন দুই যাত্রী। তারা ঈশ্বরদীর বিভিন্ন এলাকা ঘোরাঘুরি করেন। একপর্যায়ে কৌশলে খাবারে মেশানো ঘুমের ওষুধ ওই চালককে খাইয়ে দেওয়া হয়। এতে কিছুসময় পর চালক শাহজাহান ধীরে ধীরে ঘুমে অচেতন হয়ে পড়লে সুমন আলী চালককে পেছনের সিটে ওই নারীর পাশে রোগীর মত করে বসিয়ে নিজেই গাড়ি চালানো শুরু করেন। পরিস্থিতি বুঝে একটি নির্জন জায়গা খুঁজতে থাকেন। সন্ধ্যা ৬টার দিকে তারা উভয়ে ঈশ্বরদী-পাবনা আঞ্চলিক সড়কের দাশুরিয়া রোডের ঢুলটি নামক স্থানে পৌঁছালে চলন্ত গাড়ি থেকে অচেতন চালক শাহাজাহানকে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে ইজিবাইকটি নিয়ে পালানোর চেষ্টা করেন। এ সময় স্থানীয়রা বিষয়টি টের পেয়ে তাদের আটক করে গণপিটুনি দিতে থাকে। পরে থানায় খবর দেওয়া হলে পুলিশ এসে তাদের আটক করে।

ঈশ্বরদী থানায় মামলা নথিভুক্ত করে শুক্রবার (৩ ডিসেম্বর) আদালতের মাধ্যমে তাদের পাবনা জেলা কারাগারে পাঠানো হয়।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!