মঙ্গলবার , ১৬ আগস্ট ২০২২ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

গার্ডারচাপায় নিহত রুবেলের ৭ বিয়ে, মর্গে হাজির ৫ স্ত্রী

প্রতিবেদক
বার্তা কক্ষ
আগস্ট ১৬, ২০২২ ২:১১ অপরাহ্ণ
গার্ডারচাপায় নিহত রুবেলের ৭ বিয়ে, মর্গে হাজির ৫ স্ত্রী

রাজধানীর উত্তরায় বিআরটি প্রকল্পের গার্ডার চাপায় নিহতদের একজন আইয়ুব আলী হোসেন রুবেল (৫৫)। রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে তার মরদেহ। সেখানে তার স্ত্রীর সংখ্যা নিয়ে দেখা দিয়েছে বিভ্রাট।

এ পর্যন্ত তার ৭টি বিয়ের তথ্য পাওয়া গেছে। মঙ্গলবার হাসপাতালে তার মরদেহ দেখতে আসা পাঁচ নারী নিজেদের রুবেলের স্ত্রী দাবি করেছেন। এছাড়া আরও এক তরুণী রুবেলের অন্য এক স্ত্রীর ঘরের মেয়ে বলে দাবি করেছেন। ওই তরুণী রুবেলের আরও এক স্ত্রীর নাম দিয়েছেন, তিনি মারা গেছেন।

নিজেকে রুবেলের মেয়ে দাবি করা তরুণীর নাম নিপা আক্তার। তিনি জানান তার মায়ের নাম নার্গিস আক্তার। তিনি বলেন, আমার মায়ের সাথে বাবার ডিভোর্স হয়ে যায়। আমার মা পরে অন্য জায়গায় বিয়ে করেন। আমি খবর (মৃত্যুর) পেয়ে আজ বাবাকে শেষবারের জন্য দেখতে এসেছি।

নিপা আক্তার বলেন, আমার বাবার প্রথম স্ত্রী টিপু আক্তার সন্তান হওয়ার সময় মারা যান। এখানে খন্দকার বিউটি আক্তার, পুষ্পা বেগম, রেহানা, সাহিদা, সালমা আক্তার পুতুল নামে মোট পাঁচজন স্ত্রী উপস্থিত আছেন।

নিহত রুবেলের অন্য এক স্ত্রী সাহিদা বলেন, সে আমাদের সাথেই থাকত (মানিকগঞ্জের সিংগাইরে)। একটি বিয়ের দাওয়াত আছে বলে সে ঢাকায় আসে। যে গাড়িতে সে গতকাল ছিল সেটা আমার টাকায় কেনা। আমাদের ওখানে নাম দেওয়া আছে নুর ইসলাম, সে মানিকগঞ্জের সিংগাইরের ভোটার। গাড়ির যে টাকা পেমেন্ট করেছিল, তার ড্রাইভিং লাইসেন্স, সবখানেই নুর ইসলাম লেখা। এখন একজন বলছে তার নাম আইয়ুব আলী, আবার বলছেন রুবেল। নুর ইসলামের বাবার নাম দেওয়া তারা চাঁদ মন্ডল। গাড়ির কাগজেও তার নাম নুর ইসলাম। সে প্রত্যেক ঈদ আমাদের সাথেই করত, আমাদের কাছেই থাকত সে।

তিনি আরও বলেন, আজ সে এত টাকার মালিক হয়েছে… আমি তাকে ডিপিএস ভেঙে টাকা দিয়েছি। তার সবকিছু আমার টাকায় করা। আমার দুই সন্তান শহিদুল ইসলাম ও রত্না আক্তার। আমরা মরদেহ সিংগাইরে দাফন করতে চেয়েছিলাম। সবার সম্মতিক্রমে প্রথম জানাজা সিংগাইরে আমাদের ওখানে হবে, সেখান থেকে তার বাবা-মায়ের কবরের পাশে মেহেরপুরে দাফন করা হবে।


সোমবার (১৫ আগস্ট ) বিকেল সোয়া ৪টার দিকে উত্তরার জসীমউদ্‌দীন রোডের মোড়ে বিপণিবিতান আড়ংয়ের সামনে একটি গার্ডার ক্রেন দিয়ে ট্রেলারে তোলার সময় চলন্ত একটি প্রাইভেট কারের ওপর পড়ে যায়। গাড়িটিতে শিশুসহ ৭ জন ছিলেন, এদের মধ্যে পাঁচজন নিহত হন। বেঁচে যাওয়া দুজন হলেন নবদম্পতি হৃদয় (২৬) ও রিয়া মনি (২১)। হৃদয়-রিয়া মনির বৌভাতের অনুষ্ঠান শেষ করে ফিরছিলেন সবাই।


ব্রাহ্মণবাড়িয়া থেকে আসা রুবেলের আরেক স্ত্রী সালমা আক্তার পুতুল বলেন, আমার সাথে রুবেলের ২০১৪ সালে বিয়ে হয়। আমি মৃত্যুর খবর পেয়ে তাকে দেখতে মর্গে এসেছি। এসে শুনলাম সে নাকি এখন পর্যন্ত ৭টি বিয়ে করেছে।

সালমা আক্তার পুতুল রুবেলের নামে একটি প্রতারণার মামলা করেছেন বলে জানিয়েছেন। তবে কবে, কেন তিনি মামলাটি করেছিলেন সে সম্পর্কে কোনো তথ্য এখনও পাওয়া যায়নি।

পুতুল বলেন, যেহেতু সে মারা গেছে তাই আমার কোনো অভিযোগ নেই। তাদের সিদ্ধান্তে যেখানে দাফন করতে চায়, সেখানে করতে পারে।

খন্দকার বিউটি আক্তার নামে আরেক নারী বলেন, আমিও তার স্ত্রী, তার সাথে আমার যোগাযোগ ছিল। খবর পেয়ে আমি আজ মর্গে এসেছি। যে মরে গেছে তার দাবি করে আর কী লাভ? সবাই আছে, সিদ্ধান্ত হয়েছে তাকে মেহেরপুরে দাফন করা হবে।

সর্বশেষ - ঈশ্বরদী

আপনার জন্য নির্বাচিত

প্রধানমন্ত্রীর ঘোষণা
দেশের দ্বিতীয় পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রও হবে রূপপুরে

ঈশ্বরদী কিন্ডার গার্টেন এসোসিয়েশনের নতুন কমিটি গঠন

ঈশ্বরদী কিন্ডার গার্টেন এসোসিয়েশনের নতুন কমিটি গঠন

নিত্যপণ্যের বাজার করতেই বেতনের টাকা শেষ

নিত্যপণ্যের বাজার করতেই বেতনের টাকা শেষ

পাবনা-৪ আসনে ভোট বর্জন করলেন স্বতন্ত্র প্রার্থী

রূপপুর প্রকল্পে চলছে ১ম ইউনিটের বহিঃকন্টেইনমেন্টে ডোম স্থাপনের কাজ

রূপপুর প্রকল্পে চলছে ১ম ইউনিটের বহিঃকন্টেইনমেন্টে ডোম স্থাপনের কাজ

শামীমের কন্ঠে সাংবাদিক বাঁধনের লেখা ‍‌‌‍”চাইনা তোর ভালোবাসা” গানের মিউজিক ভিডিও

শামীমের কন্ঠে সাংবাদিক বাঁধনের লেখা ‍‌‌‍”চাইনা তোর ভালোবাসা” গানের মিউজিক ভিডিও

ঈশ্বরদীতে অটোভ্যানে ট্রলির ধাক্কা, নিহত ১

ঈশ্বরদীতে ছাত্রলীগ নেতাকে গণধোলাই দিয়ে থানায় নিলেন তরুণী!

ঈশ্বরদীতে লক্ষ্যমাত্রার চেয়ে ২৬৬ টন বেশি মাছ উৎপাদন

ডিসি অফিস ঘেরাও : পাবনা এডওয়ার্ড কলেজের অধ্যক্ষকে গ্রেপ্তার ও অপসারণের দাবি

error: Content is protected !!