শুক্রবার , ২ আগস্ট ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. নির্বাচন
  14. পাবনা
  15. ফিচার

শিল্পবান্ধব পরিবেশ তৈরি করব : গালিবুর রহমান শরীফ

প্রতিবেদক
বার্তা কক্ষ
আগস্ট ২, ২০২৪ ১২:৪৯ পূর্বাহ্ণ

পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনে প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন এই আসনের প্রয়াত সাবেক সংসদ সদস্য, ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফের সন্তান পাবনা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গালিবুর রহমান শরীফ। তিনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নে সংসদ সদস্য নির্বাচিত হন। গালিবুর রহমান প্রথমবার সংসদ সদস্য হয়েই সততা ও নিষ্ঠার সঙ্গে এলাকার উল্লেখযোগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছেন।

তিনি নির্বাচনী এলাকায় শিক্ষাপ্রতিষ্ঠানের নতুন ভবন নির্মাণের জন্য কাজ করে যাচ্ছেন।

অবকাঠামো ও যোগাযোগ ব্যবস্থার উন্নয়নসহ বেশ কিছু উন্নয়নকাজ চলমান। বাবার অসমাপ্ত কাজ বাস্তবে রূপ দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

অত্যাধুনিক প্রযুক্তিনির্ভর কৃষি, শিল্পবান্ধব পরিবেশ ও শিক্ষা খাতে সবচেয়ে বেশি গুরুত্ব, বাবার অসমাপ্ত কাজ সমাপ্ত ও রূপকল্প-২০৪১ বাস্তবায়নের মাধ্যমে প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে কাজ করে যেতে চান সংসদ সদস্য গালিবুর রহমান শরীফ।

সংসদ সদস্য গালিবুর রহমান শরীফ বলেন, ‘আমার নির্বাচনী এলাকায় রয়েছে বাংলাদেশের ইতিহাসের সর্ববৃহৎ প্রকল্প রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্প, যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের একটি উজ্জ্বল দৃষ্টান্ত।

আমি ঈশ্বরদী রেলগেটে ফ্লাইওভার, আন্ডারপাস নির্মাণসহ যোগাযোগব্যবস্থার উন্নয়ন করে স্মার্ট বাংলাদেশের অংশ হিসেবে শিল্পবান্ধব পরিবেশ তৈরি করতে চাই। ঈশ্বরদী রেল ব্যবস্থাপনাকে আরো আধুনিকায়ন ও আমার নির্বাচনী এলাকার মানুষের মৌলিক চাহিদা পূরণ করতে সর্বাত্মক চেষ্টা করে যাব।’
তিনি আরো বলেন, ‘আমার নির্বচনী এলাকার আরেক উপজেলা আটঘরিয়ায় যোগাযোগব্যবস্থার উন্নয়নসহ কৃষিপণ্য উৎপাদন ও বিপণন ব্যবস্থার আধুনিকায়ন করতে আটঘরিয়া কৃষি কলেজ ও ফিশ কোয়ালিটি কন্ট্রোল সেন্টার এবং ফিশ ল্যান্ডি সেন্টার স্থাপন, শিক্ষা ও তথ্য-প্রযুক্তির সুবিধা কাজে লাগিয়ে স্মার্ট নাগরিক হিসেবে তৈরিতে সহায়তা প্রদান করব। দেশের অর্থনীতির ভিত শক্তিশালী করতে শিল্পবান্ধব পরিবেশ তৈরি করতে চাই।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!