মঙ্গলবার , ১২ মার্চ ২০২৪ | ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. 1w
  2. 1Win AZ Casino
  3. 1win Brazil
  4. 1winRussia
  5. mostbet tr
  6. অর্থনীতি
  7. আইন ও আদালত
  8. আন্তর্জাতিক
  9. ঈশ্বরদী
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. ক্যাম্পাস
  13. খেলাধুলা
  14. গল্প ও কবিতা
  15. চাকরির খবর

ঈশ্বরদীতে নিখোঁজের একদিন পর ভুট্টা ক্ষেতে মিললো যুবকের মরদেহ

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
মার্চ ১২, ২০২৪ ৭:১২ অপরাহ্ণ

ঈশ্বরদীতে নিঁখোজের পরদিন মহাসড়কের পাশে ভুট্রা ক্ষেত থেকে সোহেল আলী (৩০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার (১২ মার্চ) সকাল ১০টার দিকে ঈশ্বরদী-বাঘা আঞ্চলিক মহাসড়কের ঈশ্বরদী এয়ারপোর্ট মোড় এলাকা থেকে মরদেহটি উদ্ধার করে লালপুর থানা পুলিশ। তবে তার মৃত্যুর কারণ এখনো জানা যায়নি।

স্থানীয়রা বলছে, সোহলকে হত্যা করা হতে পারে। উদ্ধার হওয়া যুবক পুরাতন ঈশ্বরদী গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে। সে পেশায় একজন টেলিভিশন মেকানিক ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গতকাল সোমবার সন্ধ্যায় একটি টিভি ডেলিভারি দেয়ার জন্য দোকান থেকে এয়ারপোর্ট মোড় এলাকায় যায় সোহেল। পরে রাতে আর তিনি বাড়ি ফিরেননি। অনেক খোঁজাখুঁজির পরে মঙ্গলবার সকালে ঈশ্বরদী-বাঘা আঞ্চলিক মহাসড়কের এয়ারপোর্ট মোড় এলাকায় সোহেলের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাছিম আহমেদ বলেন, খবর পেয়ে সকালে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ সময় নিহতের নাক-মুখে রক্ত ছিল। এর আগে সোমবার সন্ধ্যায় সে নিখোঁজ হয়। তবে মৃত্যুর সঠিক কারণ এখনো জানা যায়নি। ওসি বলেন, আমরা তদন্ত করছি। লাশ ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!