বৃহস্পতিবার , ৮ ফেব্রুয়ারি ২০২৪ | ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

মানিকনগর উচ্চ বিদ্যালয়ের এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
ফেব্রুয়ারি ৮, ২০২৪ ৫:০০ অপরাহ্ণ

ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নে অবস্থিত  স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান  মানিকনগর উচ্চ বিদ্যালয়ের ২০২৪ সালের এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার  (৮ ফেব্রুয়ারি ) সকালে বিদ্যালয় মাঠে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূর তরিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস।
সহকারী শিক্ষক জিয়াউল ইসলামের সঞ্চালনায়, অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, বাংলাদেশ শিক্ষক সমিতি ঈশ্বরদী উপজেলা শাখার সভাপতি ফজলুল হক, বীর মুক্তিযোদ্ধা ও সাবেক প্রধান শিক্ষক সাজ্জাদ হোসেন , সাংস্কৃতিক ব্যাক্তিত্ব শ্রী যুধিষ্ঠির কর্মকার, স্থানীয় ওয়ার্ড আঃলীগের সভাপতি আব্দুর রহিম মালিথা, সাধারন সম্পাদক বাদশা আলম বিশ্বাস,  পরিচালনা কমিটির সদস্য মারুফ রেজা বিশ্বাস, সহকারী প্রধান শিক্ষক ওয়াসিম উদ্দীন, সহকারী শিক্ষক আইয়ুব আলী, সহকারী শিক্ষক রেজাউল করিম লিটনস সহ অন্যান্যরা।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তারা বলেন, আজকের বিদায় অনুষ্ঠান মূলত বিদায় নয়, এটা তোমাদের শিক্ষা ক্ষেত্রের একটি ধাপ অতিক্রম মাত্র। এখান থেকে তোমরা এসএসসি সম্পন্ন করে বিভিন্ন স্বনামধন্য কলেজে অধ্যায়ন করবে এবং আরো উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতির কল্যানে কাজ করবে।

তারা আরো বলেন, শুধু শিক্ষার সার্টিফিকেট অর্জনই নয়, বরং জ্ঞান ও গুনের সমৃদ্ধিতে নিজেকে আলোকিত মানুষ হিসেবে গড়ে ওঠাই হচ্ছে শিক্ষার মূল আদর্শ। তাই নিজেকে আলোকিত ও ভালো মানুষ হিসেবে প্রতিষ্ঠিত হতে হবে। আমরা বিশ্বাস করি আগামীতে শিক্ষার্থীরা সর্বোচ্চ সফলতা অর্জন করে এবং আলোকিত মানুষ হয়ে এই বিদ্যালয়ের সুনাম ও ঐতিহ্য ধরে রাখবে।

অনুষ্ঠান শেষে বিদায়ী শিক্ষার্থীদের মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এসময় বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, পরিচালনা পরিষদের সদস্যবৃন্দ, আমন্ত্রিত অতিথিবৃন্দ, বিদায়ী ও বর্তমান ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য যে, বিদ্যালয়টি থেকে এবারের এসএসসি পরীক্ষায় মোট ৯১ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করবে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!