মঙ্গলবার , ২০ ফেব্রুয়ারি ২০২৪ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে নাশকতা মামলায় জামিন পাওয়া বিএনপি নেতাকর্মীদের সংবর্ধনা

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
ফেব্রুয়ারি ২০, ২০২৪ ১১:৫৪ অপরাহ্ণ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পূর্ব পাবনার ঈশ্বরদীতে নাশকতার চেষ্টার সকল মামলা থেকে বিএনপি ও অসহযোগি সংগঠনগুলোর অর্ধশত নেতাকর্মী জামিনে মুক্ত হওয়ায় ফুলেল শুভেচ্ছাসহ সংবর্ধনা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার ( ২০ ফেব্রুয়ারি ) সন্ধ্যায় ঈশ্বরদী রেলগেট সংলগ্ন পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জাকারিয়া পিন্টুর কার্যালয়ে উপজেলা ও পৌর বিএনপির পক্ষ থেকে এই আয়োজন করা হয়। জামিনে কারামুক্ত হওয়া নেতারা হলেন, ঈশ্বরদী উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মেহেদী হাসান, পৌর যুবদলের আহবায়ক জাকির হোসেন জুয়েল ও সাঁড়া ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আক্কাস আলী মেম্বারসহ স্বেচ্ছাসেবকদল, ছাত্রদল ও যুবদলের ৫২ নেতাকর্মী। নাশকতার চেষ্টায় দায়েরকৃত ৪ টি মামলায় মেহেদী হাসানকে প্রধান ও তার ভাই জাকির হোসেন জুয়েলকে ২ নং আসামী উল্লেখ করা হয়েছে।

পৌর বিএনপির নেতা রবিউল ইসলাম রবি ও সামসুজ্জোহা পিপ্পু জানান, সংসদ নির্বাচনের পূর্বে নাশকতার চেষ্টা উল্লেখ্য করে বিএনপি ও সংযোগি সংগঠনগুলোর ৫২ নেতাকর্মীদের নামে ৪ টি নাশকতা মামলা দেওয়া হয়। সেই মামলায় কারাবন্দি,পলাতক সকল আসামী হাইকোর্ট থেকে জামিনে মুক্ত হয়ে এসেছে। এই খবরে দলীয় কার্যালয়ে শত শত নেতাকর্মীরা স্বতঃফূর্তভাবে ভীড় করেছে। দীর্ঘদিন পর বিএনপির সহযোগি সংগঠনের নেতাকর্মীদের মধ্যে ফিরেছে প্রাণচাঞ্চল্যতা। এই জন্য দলের পক্ষ থেকে সদ্য কারামুক্ত নেতাকর্মীদের ফুল দিয়ে বরণ করা হয়েছে। আশা করছি, ঈশ্বরদীর বিএনপির রাজনীতি আবার পূর্বের মত চাঙ্গা হয়ে উঠবে। দলীয় সকল কর্মসূচিতে নেতাকর্মীরা স্বতঃফূর্তভাবে অংশ গ্রহন করতে পারবে।

ঈশ্বরদী উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মেহেদী হাসান জানান, অমর একুশে ফেব্রুয়ারিতে ভাষা শহীদদের ফুলের শ্রদ্ধা জানানোর মধ্য দিয়ে দলকে চাঙ্গা করতে সাংগঠনিক কার্যক্রম শুরু করা হবে।

সর্বশেষ - ঈশ্বরদী

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!