বৃহস্পতিবার , ২৫ জানুয়ারি ২০২৪ | ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. 1w
  2. 1Win AZ Casino
  3. 1win Brazil
  4. 1winRussia
  5. mostbet tr
  6. অর্থনীতি
  7. আইন ও আদালত
  8. আন্তর্জাতিক
  9. ঈশ্বরদী
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. ক্যাম্পাস
  13. খেলাধুলা
  14. গল্প ও কবিতা
  15. চাকরির খবর

হারিয়ে যাওয়া আইফোন ফিরে পেয়ে খুশি রাশিয়ান নাগরিক

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
জানুয়ারি ২৫, ২০২৪ ৭:০৫ অপরাহ্ণ

ঈশ্বরদী বাজারের তোজম ষ্টোররে মালিক দোকানে একটি আইফোন ১৩ পোম্যাস পড়ে পান।

মোবাইলে কোন ফোন না আসার কারণে দোকানে মালিক তোজম ঈশ্বরদী শিল্প ও বণিক সমিতির সভাপতি শফিকুল ইসলাম বাচ্চুর কাছে সহযোগিতা চান মোবাইলটি সঠিক মালিকের কাছে ফিরিয়ে দেওয়ার জন্য।

সমিতির সভাপতি শফিকুল ইসলাম বাচ্চু তার ব্যবসা প্রতিষ্ঠান পন্য সমাহারের ফেসবুকে মোবাইলের ছবিটি দিয়ে সঠিক মালিকের সন্ধান চান।

বৃহস্পতিবার মোবাইলের সঠিক মালিক রাশিয়ান নাগরিক মিস্টার মার্ক উপযুক্ত প্রমাণ দিয়ে মোবাইলটি ফিরে পান।

মিস্টার মার্ক দোভাষীর মাধ্যমে জানান, হ্যাপি নিউ ইয়ারের দিন মোবাইলটি হারিয়ে ফেলি এবং মোবাইলটি ফিরে পাওয়ার আশা ছেড়ে দিয়ে নতুন আরেকটি আইফোন কিনেছি। আমার খুব ভালো লাগছে বাংলাদেশের মানুষ এবং এখানকার ব্যবসায়ীরা খুব ভালো।

ঈশ্বরদী শিল্প বনিক সমিতির অফিস কক্ষে মোবাইলটি রাশিয়ান নাগরিককে ফিরিয়ে দেওয়ার সময় উপস্থিত ছিলেন তোজম হোসেন, ঈশ্বরদী শিল্প বনিক সমিতির সভাপতি শফিকুল ইসলাম বাচ্চু, ঈশ্বরদীর ডিএসবির ( ওসি) মুনজুরুল আলম, সাপ্তাহিক জনদৃষ্টির সম্পাদক জাহাঙ্গীর হোসন, সাপ্তাহিক আমাদের ঈশ্বরদী পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক শাহিনুর রহমান বাঁধন, সাপ্তাহিক সময়ের ইতিহাসের প্রতিনিধি মিঠুন ও সমিতির নির্বাহী সদস্যবৃন্দ।
উল্লেখ্য, ঈশ্বরদী বাজারে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে ক্রেতারা ভুল করে মোবাইল, স্বর্ণ অলংকার রেখে যায় এবং তা ফিরে পাওয়ার শত শত ঘটনা রয়েছে। এ পর্যন্ত বাজারে কোন ক্রেতা কিছু ভুল করে রেখে গেছে তা ফিরে পায়নি এমন ঘটনা নেই।

সর্বশেষ - ঈশ্বরদী

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!