বুধবার , ১৭ জানুয়ারি ২০২৪ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে শত্রুতার জেরে সহিংসতা, কুপিয়ে জখম অগ্নিসংযোগ

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
জানুয়ারি ১৭, ২০২৪ ৮:০৮ অপরাহ্ণ

পাবনার ঈশ্বরদীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ও পূর্বশত্রুতার জেরে সহিংসতা, একজনকে কুপিয়ে জখমসহ স্থানীয় ইউপি সদস্য তরিকুল ইসলামের ব্যক্তিগত অফিসে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে।

বুধবার (১৭ জানুয়ারি) দিবাগত রাতে উপজেলার লক্ষ্মীকুন্ডা ইউনিয়নের চরকুরুলিয়া গ্রামে এ ঘটনা ঘটে। আহত বাবলু সরদার ওই এলাকার মৃত আফালত সরদারের ছেলে ও তরিকুল ইসলাম লক্ষ্মীকুন্ডা ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ডের মেম্বার।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকালে কাজের উদ্দেশ্যে বাবলু সরদার বাড়ি থেকে বের হয়ে নসিরুলের ঘাট সংলগ্ন এলাকায় পৌঁছানোমাত্র লক্ষ্মীকুন্ডা ইউনিয়ন পরিষদের সদস্য আসাদুলের ভাই আকুব্বরের নেতৃত্বে ৬-৭ জন দেশীয় অস্ত্র দিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় আহত বাবলু সরদারের ভাতিজা হারুন সরদার বাদী হয়ে ঈশ্বরদী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এদিকে ঘটনার পর পরই মধ্যরাতে আহত বাবলু সরদারের লোকজন স্থানীয় ইউপি সদস্য তরিকুল ইসলামের অফিস ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে বলে অভিযোগ উঠেছে।

ইউপি সদস্য তরিকুল ইসলাম বলেন, বাবলু সরদারের লোকজনের সঙ্গে আমার কিছু লোকের ঝামেলা হয়েছিল। তারই সূত্র ধরে রাতে আমার অফিসটি পুড়িয়ে দেওয়া হয়েছে। আমিও থানায় লিখিত অভিযোগ করেছি।

তবে অফিস পোড়ানোর অভিযোগ অস্বীকার করে আহত বাবলু সরদারের ভাই সাহাবুল সরদার বলেন, বিষয়টিকে অন্য খাতে নিতে অভিযুক্তরা ষড়যন্ত্র করছে। ঘর পোড়ানোর সঙ্গে আমাদের কেউ সম্পৃক্ত নয়।

ঈশ্বরদী থানার ওসি রফিকুল ইসলাম বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনাস্থল পরিদর্শন শেষে আইনি কার্যক্রম চলমান রয়েছে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!