শনিবার , ১১ সেপ্টেম্বর ২০২১ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে ‘রাস্তাঘাট-শিক্ষাপ্রতিষ্ঠানের নাম হবে বীর মুক্তিযোদ্ধাদের নামে’

প্রতিবেদক
বার্তা কক্ষ
সেপ্টেম্বর ১১, ২০২১ ৫:০২ অপরাহ্ণ
ঈশ্বরদীতে ‘রাস্তাঘাট-শিক্ষাপ্রতিষ্ঠানের নাম হবে বীর মুক্তিযোদ্ধাদের নামে’

পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘড়িয়া) আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস বলেছেন, আমার ছেলে রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে ট্রাক ঢুকিয়ে ৫ ট্রাক লোহা চুরি করেনি। আমি এমপি নির্বাচিত হয়ে কারও জমি দখল করিনি। ঘুষ নেইনি। মদ খাইনি। মহিলা নিয়েও চলিনি। তারপরও ষড়যন্ত্রকারীরা আমার বিরুদ্ধে প্রধানমন্ত্রীর দপ্তরে মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগ দায়ের করেছে।

আজ শনিবার (১১ সেপ্টেম্বর) বিকেলে ঈশ্বরদী ইনস্টিটিউশন অব ডিপ্লোমা প্রকৌশল মিলনায়তন কক্ষে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড উপজেলা শাখা কর্তৃক আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

নুরুজ্জামান বিশ্বাস বলেন, রাজাকাররা এই দেশকে আনুষ্ঠানিকভাবে মেনে নেয়নি। এখনো আনুষ্ঠানিকভাবে তারা নিজেদের ভুল স্বীকার করেনি। তাই রাজাকারদের ছেলেদের আওয়ামী লীগের নেতৃত্বে আনা হবে না। কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশে আসন্ন দলীয় কাউন্সিলে তাদের নেতা বানানো তো দূরের কথা, তাদের মাইকই ধরতে দেওয়া হবে না। স্বাধীনতার চেতনাধারী আওয়ামী লীগ, জাসদ, কমিউনিস্ট, ন্যাপ দলে স্বাধীনতাবিরোধীরা অনুপ্রবেশ করেছে। তাদের রুখতে হবে। এই জন্য মুক্তিযোদ্ধা সন্তানদের ঐক্যবদ্ধ থাকতে হবে।

তিনি আরো বলেন, ঈশ্বরদীর রাস্তাঘাট ও শিক্ষা প্রতিষ্ঠানগুলো মুক্তিযোদ্ধাদের নামে করা হবে। সংসদে বিষয়টি উপস্থাপন করা হবে। ঈশ্বরদীতে ফোর লেন রাস্তার জন্য কাজ করা হচ্ছে। আমি রেলগেটে ফ্লাইওভার নির্মাণের চেষ্টা করছি। যখন আমি বিমান বন্দর চালু করা, আইসিটি পার্ক নির্মাণ (ইতোমধ্যেই জরিপ কাজ করা হয়েছে যা অনেকটায় রূপপুর আনবিক প্রকল্পের মতো), ঈশ্বরদীতে একটি নদী বন্দর নির্মাণের চেষ্টা করছি, তখনই আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। মিথ্যাচার করে অভিযোগ করা হচ্ছে।

এমপি আরো বলেন, ঈশ্বরদীতে হার্ডিঞ্জ ব্রিজের আদলে আরেক ব্রিজ নির্মাণ করা ও পুরাতন হার্ডিঞ্জ ব্রিজ দিয়ে মানুষ চলাচল করতে পারে সেই জন্য অনুরোধ করেছি। ঈশ্বরদী স্টেশনকে আধুনিকায়নসহ পশ্চিমপাশ দিয়ে স্টেশন করার দাবি জানিয়েছি। এই স্টেশনে আধুনিক ওয়াশরুম করা হচ্ছে। বিশুদ্ধ পানি সরবরাহ করার জন্য জনস্বাস্থ্য অধিদপ্তর থেকে একটি প্রকল্প গ্রহণ করা হয়েছে। যা পদ্মানদী থেকে পানি নিয়ে ঈশ্বরদী, আটঘড়িয়া ও চাটমোহরবাসী গ্রহণ করতে পারবে। কিন্তু ষড়যন্ত্রকারীরা আমার বিরুদ্ধে মিথ্যাচার করে এইসব উন্নয়ন প্রকল্পকে বাধাগ্রস্ত করার চেষ্টা করছে। আমি কোনো অপশক্তিকে ভয় করি না। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার গ্রহণকৃত উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়ন করতে যদি আমার জীবন দিতে হয় তবু দেব। তারপরও বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ব।

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ঈশ্বরদী উপজেলা শাখার সভাপতি আব্দুর রহমান মিলনের সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাস, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডল, বীর মুক্তিযোদ্ধা মো. রশিদুল্লাহ, বীর বমুক্তিযোদ্ধা আব্দুল খালেক, বীর মুক্তিযোদ্ধা ফজলুল রহমান ফান্টু, জ্যেষ্ঠ সাংবাদিক মোস্তাক আহমেদ কিরণ, কৃষকলীগ নেতা মুরাদ মালিথা, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম ও ঈশ্বরদী শাখার সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম প্রমুখ বক্তব্য দেন।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!