সোমবার , ২৫ ডিসেম্বর ২০২৩ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

দুই উপজেলায় ওয়ার্ড, ইউনিয়নে, উঠান বৈঠকে গালিব শরীফ 
স্মার্ট ঈশ্বরদী-আটঘরিয়া গড়তে নৌকায় ভোট দেয়ার আহবান 

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
ডিসেম্বর ২৫, ২০২৩ ৪:০২ অপরাহ্ণ

মতবিনিময় |

আটঘরিয়া উপজেলায় আয়োজিত মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন গালিবুর রহমান শরীফ।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনে আওয়ামী লীগের প্রার্থী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গালিবুর রহমান শরীফ প্রতীক পেয়েই মাঠে নেমেছেন। তিনি সোমবার (১৮ ডেসেম্বর) দুপুরে ঈমান কমিউনিটি সেন্টারে মুক্তিযোদ্ধাদের সঙ্গে মতবিনিময় করার মধ্য দিয়ে প্রচারণা শুরু করেন। একইদিন বিকেলে পৌরর ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে পিয়ারপুর মোড়ে বিপুল সংখ্যক নারী-পুরুষের অংশগ্রহণে উঠান বৈঠকে তিনি প্রধান অতিথির বক্তব্য দেন। ১৯ ডিসেম্বর দাশুড়িয়ার ৬নং ওয়ার্ডের দরগা বাজারে অসংখ্য নারী-পুরুষের উপস্থিতিতে নির্বাচনী উঠান বৈঠকে গালিব প্রধান অতিথির বক্তব্য রাখেন। ২০ ডিসেম্বর পৌরর ৭নং ওয়ার্ডের ভোটারের সঙ্গে কুশল বিনিময় করে নৌকার জন্য ভোট চান গালিবুর রহমান শরীফ। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সন্ধ্যায় স্বেচ্ছাসেবক লীগ ঈশ্বরদী উপজেলা কমিটির আয়োজনে শহরের পোষ্ট অফিস মোড়ে উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য দেন গালিবুর রহমান শরীফ। এ বৈঠকে সভাপতিত্ব করেন স্বেচ্ছাসেবক লীগ ঈশ্বরদী উপজেলা কমিটির আহবায়ক সাবেক জিএস মাসুদ রানা। সঞ্চালনায় ছিলেন কমিটির যুগ্ম আহবায়ক সজীব মালিথা। উঠান বৈঠকে ভোট চেয়ে গালিবুর রহমান শরীফ বলছেন, পরিচ্ছন্ন ও স্মার্ট ঈশ্বরদী গড়তে আপনাদের সকলের সহযোগিতা চাই। পরদিন ২২ ডিসেম্বর পৌরর ১নং ওয়ার্ডে ওয়ার্ড আ’লীগ ও সাঁড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড আ’লীগের আয়োজনে নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়। এলাকার বিপুল সংখ্যক নারী-পুরুষের উপস্থিতিতে প্রধান অতিথির বক্তব্য রাখেন গালিবুর রহমান শরীফ। এ ছাড়া ৩নং ওয়ার্ডের সাঁড়া গোপালপুর, মুলাডুলির বহরপুর, পাকশীসহ বিভিন্ন জায়গায় নৌকার পক্ষে উঠান বৈঠক, বর্ধিত সভা, নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়।

এসব উঠান বৈঠক, প্রচারণায় গালিবুর রহমান শরীফের সঙ্গে উপজেলা চেয়ারম্যান নায়েব আলী বিশ্বাস, সাবেক চেয়ারম্যান মকলেছুর রহমান মিন্টু, সাবেক পৌর মেয়র ও উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু, পৌর মেয়র ইছাহক আলি মালিথা, ইউপি চেয়ারম্যান, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ ইউনিয়ন পর্যায়ের দলীয় নেতাকর্মীরা স্বত:স্ফূর্তভাবে অংশ নিচ্ছেন। তাঁরা আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে স্মার্ট বাংলাদেশ গড়তে এবারো নৌকায় ভোট দিতে ভোটারদের আন্তরিকভাবে আহবান জানাচ্ছেন। অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে রয়েছেন সিনিয়র সহসভাপতি মো. রশিদুল্লাহ, সহসভাপতি গোলাম মোস্তফা চান্না মন্ডল, পৌর আওয়ামী লীগ সভাপতি আব্দুল খালেক, জেলা আ’লীগের মহিলাবিষয়ক সম্পাদক মাহজেবিন শিরিন পিয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, আতিয়া ফেরদৌস কাকলী, উপজেলা যুবলীগ সভাপতি শিরহান শরীফ তমাল, পৌর যুবলীগ সভাপতি আলাউদ্দিন বিপ্লব, সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম লিটন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাকিবুল হাসান রনি, বর্তমান সভাপতি মল্লিক মিলন মাহমুদ তন্ময়, পৌর ছাত্রলীগ সভাপতি আবির হাসান শৈশব, সাধারণ সম্পাদক মারুফ হাসানসহ ইউনিয়ন আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

উঠান বৈঠক |

ঈশ্বরদী উপজেলায় পৌর এলাকায় উঠান বৈঠকে বক্তব্য রাখছেন গালিবুর রহমান শরীফ।

রবিবার থেকে আটঘরিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে মত বিনিময় সভা ও উঠান বৈঠকে উপস্থিত থেকে বক্তব্য রাখছেন নৌকার প্রার্থী গালিবুর রহমান শরীফ।

দেশের শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধারা অভিভাবক উল্লেখ করে মতবিনিময় সভায় গালিব বলেন, আপনারা সকলে আমার পিতৃতুল্য, অভিভাবক। আপনাদের আর্শীবাদে আমি সামনে এগিয়ে যেতে চাই। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকা আমার হাতে তুলে দিয়েছেন। আপনাদের দিক নির্দেশনায় নৌকার জয় নিশ্চিত হবে। ভোটের দিন নিজে এবং অন্যকে সঙ্গে করে ভোটকেন্দ্রে এসে ভোট উৎসব তৈরির আহবান জানান গালিবুর রহমান শরীফ।

গালিব বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকাকে বিপুল ভোটে বিজয়ী করতে হবে। পুনরায় শেখ হাসিনা প্রধানমন্ত্রী হলে আগামী পাঁচ বছরে দেশ স্মার্ট বাংলাদেশে পরিণত হবে। তিনি বিএনপি-জামায়াতের জ্বালাও পোড়াও কর্মসূচির বিরোধীতা করে বলেন, বিদেশি শক্তির ওপর ভর করে বিএনপি-জামায়াত নির্বাচন বানচাল করার পায়তারা করছে। কিন্তু আন্দোলনে ব্যর্থ তারা নির্বাচন বানচালে সফল হবে না। তিনি সকল পর্যায়ের নেতাকর্মীকে সতর্ক থাকার আহবান জানান। এ মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা আ’লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান নায়েব আলী বিশ্বাস।

স্বেচ্ছাসেবক লীগের উঠান বৈঠকে সকলকে ভোট কেন্দ্রে আসার আহবান জানিয়ে গালিব বলেন, আমি আপনাদের সকলের ভোটে নির্বাচিত হতে চাই। ৭ তারিখে ভোটারের ভোটে নির্বাচিত হলে জননেত্রী শেখ হাসিনার কাছ থেকে ঈশ্বরদীর উন্নয়নে প্রকল্প চেয়ে আনতে পারবো। কেননা আমি কাজ করার জন্য এসেছি, আপনাদের সমর্থন পেলে উন্নয়নে কাজ করে যাবো। ঈশ্বরদীকে একটি স্মার্ট শহরে পরিণত করবো।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!