বৃহস্পতিবার , ৩ আগস্ট ২০২৩ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে মাদক ব্যবসায়ীর পেট ও পকেট থেকে ২ হাজার ৫০ পিচ ইয়াবা উদ্ধার

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
আগস্ট ৩, ২০২৩ ৬:০৭ অপরাহ্ণ

পাবনার ঈশ্বরদীতে ২ হাজার ৫০ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী সালাউদ্দীন (৪০) কে আটক করা হয়েছে। আটককৃত আসামি সালাউদ্দীন, পিতা. মৃত শফিকুর রহমান, গ্রাম : বদরখালী, থানা : চকরিয়া, জেলা : কক্সবাজার।

বৃহস্পতিবার (৩ জুলাই) মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর ‘পাবনা খ’ সার্কেল ঈশ্বরদীর সদস্যরা দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে দাশুড়িয়া বনপাড়া মহাসড়কের মুলাডুলি রেলক্রসিং এর আগে অস্থায়ী চেকপোস্ট বসিয়ে যানবাহন তল্লাশি করে। এ সময় ঢাকা হতে কুষ্টিয়া গামি এসবি পরিবহন গাড়ী নম্বর-ঢাকা মেট্রো ব-১৫-৭১০২। যাত্রিদের তল্লাশি অভিযান পরিচালনা করলে মাদক ব্যবসায়ীর প্যান্টের পকেটে পলিথিনের মোড়ানো ৬৫০ পিচ এবং মাদক ব্যবসায়ীর পেট থেকে ১ হাজার ৪ শত পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার সহ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।পরে সালাউদ্দীনকে এক্সরে এবং আলট্রাসোগ্রাম করার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। আলট্রাসোগ্রাম করার পর তাঁর পেটে ক্যাপসুল শনাক্ত হয়। তাকে ওষুধ সেবনের পর পায়ুপথে ২৮টি ক্যাপসুল বের হয়ে আসে।

মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর ‘পাবনা খ’ সার্কেল ঈশ্বরদীর সদস্যদের জিজ্ঞেসাবাদে সালাউদ্দীন জানায় কক্সবাজার থেকে ২ হাজার ৫০ পিচ ইয়াবা খেয়ে পেটের ভিতর করে উপজেলার দাশুড়িয়া এলাকায় বিক্রয়ের জন্য নিয়ে আসে। পথে মধ্যে ৬৫০ পিস ইয়াবা ট্যাবলেট পায়ুপথে বের হয়ে যায়।
মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর ‘পাবনা খ’ সার্কেল ঈশ্বরদীর পরিদর্শক আব্দুল্লা আল মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপ পরিদর্শক মোস্তাফিজুর রহমান সহ মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরে সদস্যদের সমন্বয়ে একটি মাদকবিরোধী টিম গঠন করে উপজেলার মুলাডুলি রেলক্রসিং এর আগে যাত্রীবাহী বাসে তল্লাশির অভিযান পরিচালনা করলে পলিথিনের মোড়ানো ৬৫০ পিচ এবং মাদক ব্যবসায়ী সালাউদ্দীনের পেট থেকে ১ হাজার ৪ শত পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার সহ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।
আটককৃত আসামির বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে ঈশ্বরদী থানায় একটি নিয়মিত মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!