সোমবার , ১৮ ডিসেম্বর ২০২৩ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

পাবনা-৪ ( ঈশ্বরদী-আটঘরিয়া ) 
সহিংসতার রাজনীতি পরিহার করে শেখ হাসিনার উন্নয়নের রাজনীতিতে আসুন : ঈশ্বরদীতে গালিব

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
ডিসেম্বর ১৮, ২০২৩ ৬:০৮ অপরাহ্ণ

উঠান বৈঠক|

প্রধান অতিথির বক্তব্য রাখছেন গালিবুর রহমান শরীফ

বিএনপির নেতাকর্মীদের অরজকতা, সহিংসতার রাজনীতি পরিহার করার আহবান জানিয়ে আগামী দ্বাদশ নির্বাচনে পাবনা-৪ ঈশ্বরদী- আটঘরিয়া আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী, পাবনা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, গালিবুর রহমান শরীফ বলেছেন, জননেত্রী শেখ হাসিনার যে উন্নয়নের রাজনীতি,সেই স্থিতিশীল সমাজ ব্যবস্থাপনার যে রাজনীতি,সেই রাজনীতিতে আসুন।

সোমবার (১৮ ডিসেম্বর) সন্ধায় ঈশ্বরদী পৌর এলাকার ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগ আয়োজিত পিয়ারপুর মোড় ওয়ার্ড আওয়ামীলীগ কার্য্যলয়ের সামনে উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, লন্ডনে বসে সুবিশাল সুরম্ভ দালানে বসে আপনাদের নির্দেশ দিচ্ছেন, জ্বালাও পোড়াও করো, ঝাঁপিয়ে পড়ো! আপনারা এরেস্ট হলে তিনি লন্ডন থেকে আপনাদের দেখতে আসছেন না কিন্তুু। (বিএনপির নেতাকর্মীরা) আপনারা জেলে গেলে ক্ষতি হবে আপনাদের মা বোনদের পরিবারের।

আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচ ভোটকেন্দ্রগুলোতে উপস্থিত থেকে সংখ্যাগরিষ্ঠ মানুষকে ভোটকেন্দ্রে এনে ভোট দেওয়ার আহবান জানিয়ে উপস্থিত সকলের প্রতি উদ্দ্যেশে আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী গালিবুর রহমান গালিব বলেন, আওয়ামীলীগের একটি বড়,চ্যালেঞ্জ এবারে নির্বাচন। কারন বিএনপি ও জামায়াত নির্বাচনে আসেন নাই। তাই বঙ্গবন্ধুর মার্কা, জননেত্রী শেখ হাসিনার মার্কা, আমার প্রয়াত পিতা শামসুর রহমান শরীফের মার্কা, আমাদের সকলের মার্কা নৌকায় সংখ্যাগরিষ্ঠ উপস্থিতি কিন্তুু থাকতে হবে। সবাই যদি ভোট দেয়, সংখ্যাগরিষ্ঠ মানুষের ভোটে যদি আমরা সরকার গঠন করতে পারি তাহলে জননেত্রী শেখ হাসিনা যে উন্নয়ন করে যাচ্ছেন, সেটি আরও বেগবান হবে। তাহলে কোন অপশক্তি আমাদের দমাতে পারবে না। সেই কারণে সকলের প্রতি আমার উদাত্ত আহবান, জননেত্রী শেখ হাসিনার জন্য আওয়ামী লীগের জন্য, দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিতে হবে। উৎসবমুখর পরিবেশে একটি দিন কষ্ট করে সবাই ভোটকেন্দ্রে উপস্থিত হবেন, দেশরত্ন শেখ হাসিনার মার্কা, আমার মার্কা, নৌকায় ভোট দিয়ে আমাকে বিজয়ী করবেন।

উঠান বৈঠকে উপস্থিত শতশত নারীদের উদ্দেশ্য করে গালিবুর রহমান শরীফ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীদের প্রতি কতটা সংবেদনশীল, তিনি বিভিন্ন সুবিধা, সরকারীভাবে আপনাদের করে দিয়েছেন। আরও ইনশাআল্লাহ দিবেন।

পাবনা-৪ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী, গালিবুর রহমান শরীফ বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বপ্ন দেখেছিলেন সোনার বাংলার। তিনি তা করে যেতে পারেননি। তারই সুযোগ্য কন্যা দেশরত্ন শেখ হাসিনা দিনরাত অক্লান্ত পরিশ্রম করে ধাপেধাপে এগিয়ে চলেছেন। এবার দ্বাদশ সংসদ নির্বাচণে শেখ হাসিনা একটি রোডম্যাপ দিয়েছেন। তিনি নির্বাচন পরবর্তী সরকার গঠন করতে পারলে আগামীতে তিনি একটি স্মার্ট বাংলাদেশ উপহার দিবেন।

উঠান বৈঠকে উপস্থিত তরুন তরুণীদের উদ্দ্যেশে নৌকার প্রার্থী গালিবুর রহমান গালিব বলেছেন, এখানকার তরুন-তরুনী যুবতী ভাইবোনদের বলতে চাই, শেখ হাসিনার যে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের যে অভিযাত্রা শুরু হয়েছে। তাতে তোমরা শামিল হও। সকলেই নিজেদের আধুনিক নাগরিক হিসেবে গড়ে তোলো। আমি ইনশাআল্লাহ তোমাদের পাশে সবসময় থাকব। আমি তোমাদের সুন্দরভাবে জীবন গঠনের চেষ্টা করব। তোমরা আমার কাছে মনখুলে কথা বলতে পারবে। আগে তো এখানকার মুরব্বিরা জনপ্রতিনিধি করেছেন। মহান আল্লাহর কৃপায় কিন্তুু এবার জননেত্রী শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ গড়ার জন্য আমাকে মনোনয়ন দিয়েছেন। তোমরা প্রাণ খুলে আমার সাথে কথা বলতে পারবে।তাই আমি বলব, ২০০৮ সালের পর যারা নতুন ভোটার হয়েছো সকলেই ভোটকেন্দ্রে উপস্থিত হয়ে নব-জাগরণ সৃষ্টি করবে।

আবেগ আবেগআপ্লুত কন্ঠে গালিবুর রহমান শরীফ আরও বলেন, আমি কারো কাছে সন্তানের মত, কারো কাছে ভাইয়ের মত। আমার প্রয়াত পিতা দীর্ঘদিন আপনাদের খেদমত করেছে, আপনাদেরই পাশে ছিল। তার হাত ধরে পাবনা-৪ ঈশ্বরদী-আটঘরিয়া জননেত্রী শেখ হাসিনা আমাদের অনেক কিছুই দিয়েছেন। ঈশ্বরদীতে ১৪ টি জন-গুরুত্বপূর্ণ স্থাপণা আছে। বাংলাদেশের সর্ববৃহৎ প্রকল্প রূপপুর বিদ্যুৎ কেন্দ্র প্রতিষ্ঠিত হচ্ছে। ঈশ্বরদী ইপিজেড হওয়ার কারণে হাজার হাজার নারী পুরুষ কাজ করে জীবিকা নির্বাহ করছে। আমরা নেত্রীর কাছে আরও চাইব, বেশী করে চাইব। সেই কারণে আপনারা যদি আমাকে সেই শক্তি দেন। সমর্থন দিয়ে আপনারা যদি আমাকে সংসদে পাঠাতে পারেন, তাহলেই আপনাদের দাবীদাওয়া জোড়গলায় আমি তুলে ধরতে পারব।

ঈশ্বরদী রেলগেটে তীব্র যানজট সৃষ্টির ব্যাপারে তিনি বলেন, ঈশ্বরদীবাসীর একটি গলারকাঁটা আছে। রেলগেট দূর্ভোগ। যদি আপনারা সঙ্গে থাকেন, নির্বাচনের পর আপনাদের সঙ্গে নিয়ে যোক্তিক সমাধান বের করব। আমার বয়স কম। আমি দ্বারে দ্বারে যাব,আপনাদের চাওয়া তুলে ধরব। আমি শতভাগ বিশ্বাসী। এই রেলগেট সমস্যার সুন্দর একটি সমাধান ইনশাআল্লাহ আসবেই, শেখ হাসিনা এটা করে দিবেন। আমি আপনাদেরই পাশে থাকব সবসময়।

এদিকে প্রচার প্রচারণার প্রথম দিনে পৌর এলাকার ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত উঠান বৈঠক জনসমাবেশ রূপ ধারণ করে।দলীয় নেতৃবৃন্দ ছাড়াও নারী পুরুষ সাধারন ভোটারগনের বিপুল সমাগম দেখা যায়।

ঈশ্বরদী পৌরসভার ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রোকনুজ্জামান ডিলুর সভাপতিত্বে পৌর ছাত্রলীগ সভপতি আবির হাসান শৈশবের সঞ্চালনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পাবনা জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদীকা মাহজেবীণ শিরিন পিয়া, ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু,যুগ্ম সম্পাদক আব্দুস সালাম খাঁন, ঈশ্বরদী পৈার আওয়ামী লীগ সভাপতি আব্দুল খালেক, সাধারন সম্পাদক ইছাহক আলী মালিথা ওয়ার্ড আওয়ামীলীগ সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম ঈশ্বরদী উপজেলা যুবলীগ সভাপতি শিরহান শরীফ তমাল, ঈশ্বরদী পৌর যুবলীগ সভাপতি আলাউদ্দিন বিপ্লব, সাধারন সম্পাদক আরিফুল ইসলাম লিটন, উপজেলা ঈশ্বরদী উপজেলা স্বেচ্ছাসবেবকলীগের আহবায়ক মাসুদ রানা, ওয়ার্ড যুবলীগ সাধারন সম্পাদক তোফায়েল আহমেদ রনি প্রমুখ

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!