বৃহস্পতিবার , ১৪ ডিসেম্বর ২০২৩ | ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে র‌্যাবের অভিযানে ফেন্সিডিল ও ইয়াবাসহ ২ জন আটক

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
ডিসেম্বর ১৪, ২০২৩ ১১:৫৪ অপরাহ্ণ

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১২) এর অভিযানে ৪৯ বোতল ফেন্সিডিল ও ৩৯৫ পিচ ইয়াবাসহ নারীসহ দুই মাদক ব্যবসায়ী আটক হয়েছে। বুধবার (১৩ ডিসেম্বর) দিবাগত গভীর রাতে রূপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্রের পরিত্যক্ত নিরাপত্তা চেকপোস্টের সামনে মহাসড়কে এ অভিযান পরিচালিত হয়।

র‌্যাবের প্রেস উইং জানায়, কোম্পানি কমান্ডার মেজর এহতেশামুল হক খান এবং স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার মনোয়ার হোসেন চৌধুরী নেতৃত্বে র‌্যাব-১২, সিপিসি-২ পাবনা কোম্পানির একটি চৌকশ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করে। অভিযানে ফেন্সিডিল ও ইয়াবা ছাড়াও ২টি মোবাইল, ৪টি সিম কার্ড এবং মাদক বহন কাজে ব্যবহৃত ১টি মোটর সাইকেলসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। আটককৃত মাদক ব্যবসায়ীরা হলো যশোরের বেনাপোল থানার বড় আঁচড়া গ্রামের ইদ্রিস শেখের কণ্যা রূপা খাতুন (২২) এবং সাতক্ষিরার কলারোয়া থানার ফয়জুল্লাপুর গ্রামের মৃত মজিবর রহমানের পুত্র আলমগীর হোসেন মালি (৪৪)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে দেশের বিভিন্ন জেলায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল এবং ইয়াবা ট্যাবলেট বিক্রয় করে আসছিল বলে স্বীকার করেছে। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা দায়ের করে জব্দকৃত আলামতসহ ঈশ্বরদী থানায় হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!