বুধবার , ১৭ নভেম্বর ২০২১ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

বিশ্বকাপে বাংলাদেশের পারফরমেন্সে আমি হতাশ হইনি : প্রধানমন্ত্রী

প্রতিবেদক
বার্তা কক্ষ
নভেম্বর ১৭, ২০২১ ৫:১৬ অপরাহ্ণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, এবারের আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ দলের পারফরমেন্সে হতাশার কিছু নেই। বাংলাদেশের পারফরমেন্সে আমি তো হতাশা হইনি। আপনারা এতো হতাশ হন কেন?

যুক্তরাজ্য ও ফ্রান্সে সদ্যসমাপ্ত সফর নিয়ে বুধবার (১৭ নভেম্বর) বিকেল ৪টায় আয়োজিত সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী এ কথা বলেন।

সাংবাদিকের এক প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী বলেন, খেলা দেখে আপনারা এতো হতাশ হন কেন? আমি হতাশা দেখতে চাই না। কয়েকটা খেলা তারা চমৎকার খেলেছে।

তিনি প্রশ্ন রেখে বলেন, ক্রিকেট খেলেছন কখনো, মাঠে গেছেন কখনো? ব্যাট-বল ধরেছেন? ধরেননি। সেজন্য জানেন না। কথায় কথায় এতো হতাশ হওয়া ঠিক না। এটা আমাদের একটা রোগের মতো হয়ে গেছে, একটুতেই হতাশ, একটুতেই উৎফুল্ল। মাঝে মধ্যে ধৈর্য ধরে থাকেন।


  • আরো পড়ুন

‘আয়নায় মুখ’ দেখার ব্যাখ্যা দিলেন মুশফিক


তিনি বলেন, তবে আমরা ফলাফল যেটা আমরা আশা করেছিলাম সেটা হয়নি। তবে এজন্য আমি আমাদের ছেলে-পেলেদের নিয়ে কখনো হতাশা প্রকাশ করি না। আমি বলি আরো ভালো খেল। আরো প্র্যাকটিস করো।

উল্লেখ্য, কপ-২৬ সম্মেলন এবং যুক্তরাজ্য ও ফ্রান্স সফর নিয়ে অবহিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই সংবাদ সম্মেলনে আসেন। সম্মেলনের শুরুতেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সফরের ওপর সাধারণ আলোচনা করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুক্তরাজ্য ও ফ্রান্সে তার সদ্যসমাপ্ত সফর সম্পর্কে গণমাধ্যমকে অবহিত করেন।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!