সোমবার , ২৫ ডিসেম্বর ২০২৩ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বাসের নিচে, পুড়ল বাস

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
ডিসেম্বর ২৫, ২০২৩ ৮:৩৩ অপরাহ্ণ

আগুন| 

মোটরসাইকেলের ট্যাংক ফেটে আগুন লেগে সুপার সনি বাসটি পুড়ে যায়। ছবি : আমাদের ঈশ্বরদী

পাবনার ঈশ্বরদীতে নিয়ন্ত্রণ হারিয়ে বাসের নিচে ঢুকে গেছে একটি মোটরসাইকেল। এতে মোটরসাইকেলের ট্যাংকি ফেটে আগুনে পুড়ে গেছে বাস ও মোটরসাইকেল। এ ঘটনায় একজন আহতও হয়েছে।

সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে ঈশ্বরদী-বাঘা আঞ্চলিক মহাসড়কের ভাদুর বটতলা তেলপাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় সুপার সনি নামে একটি বাস ও মোটরসাইকেলটি সম্পূর্ণ পুড়ে যায়।

আহত হলেন উপজেলার আরমবাড়িয়া গ্রামের নজরুল ইসলামের ছেলে নাহিদ (২৭)।

স্থানীয়রা জানান, যাত্রী নিয়ে রাজশাহীর বাঘা থেকে বাসটি ঈশ্বরদীর দিকে যাচ্ছিল। পথিমধ্যে ভাদুর বটতলা তেলপাম্পের সামনে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বাসের নিচে ঢুকে যায়। পরে মোটরসাইকেলের ট্যাংকি ফেটে আগুন ধরে যায়। সেখান থেকে পুরো বাসে আগুন ধরে যায়। দুর্ঘটনার পরপরই টের বিষয়টি পেয়ে বাসের চালক-হেলপারসহ যাত্রীরা দ্রুত বাস থেকে নেমে গেলেও একজন আহত হয়েছেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে শারীরিক অবস্থার আরও অবনতি ঘটলে নাহিদকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়।

ঈশ্বরদী ফায়ার সার্ভিস ইউনিটের ওয়্যার হাউস ইন্সপেক্টর অপু কুমার মন্ডল এ তথ্য নিশ্চিত করে বলেন, বাসে অগ্নিকাণ্ডের ঘটনা শোনার পর দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিভিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। মোটরসাইকেলের ট্যাংকি ফেটে আগুন ধরেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, বাঘা থেকে বাসটি আসছিল, আর মোটরসাইকেলটি সামনে থেকে ছিটকে গিয়ে বাসের নিচে ঢুকে আগুন ধরে যায়।

এটা কোনো নাশকতা কি না জানতে চাইলে ওসি বলেন, এটা কোনো নাশকতার ঘটনা নয়। একটি দুর্ঘটনা বলে ধারণা করছি।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!