রবিবার , ২৮ আগস্ট ২০২২ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে পুত্রবধুকে ধর্ষণের অভিযোগে লম্পট শ্বশুড় গ্রেফতার

প্রতিবেদক
বার্তা কক্ষ
আগস্ট ২৮, ২০২২ ৫:৫৭ অপরাহ্ণ
ঈশ্বরদীতে পুত্রবধুকে ধর্ষণের অভিযোগে লম্পট শ্বশুড় গ্রেফতার

ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়ায় পুত্রবধুকে ধর্ষণের অভিযোগে আলম হোসেন ওরফে দেবেন আলম (৪৮) নামের এক লম্পটকে গ্রেফতার করেছে থানা পুলিশ। আলম হোসেন কালিকাপুর দিকশাইল গ্রামের মৃত আবুল কাশেম এর ছেলে।

রবিবার (২৮ আগষ্ট) রাত ৯টার দিকে ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের কালিকাপুর উচ্চ বিদ্যালয় সংলগ্ন একটি ঝোপ থেকে তাকে গ্রেফতার করা হয়।

এর আগে গত শনিবার (২৭ আগষ্ট) রাতে ওই বাড়িতে কেউ না থাকার সুযোগে লম্পট শ্বশুড় দেবেন আলম তার পুত্রবধু স্মৃতি খাতুন (১৯) কে তার ঘরে জোরপূর্বক ধর্ষন করে।

ঘটনাটি স্মৃতি খাতুন তার স্বামী (ঢাকায় থাকে) কে জানালে তিনি বিশ্বাস না করে উল্টো তাকেই বকাবকিসহ হুমকি দেয়। লোক লজ্জার ভয়ে রবিবার সকালে স্মৃতি খাতুন বাগবাড়িয়া গ্রামে তার বাবার বাড়িতে চলে যায়। ঘটনাটি জানাজানি হলে লম্পট আলম বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে পুত্রবধু স্মৃতির পরিবারকে নানাভাবে হুমকি দেয়।

এক পর্যায়ে রবিবার সন্ধায় ভুক্তভোগী স্মৃতি তার পিতাসহ পরিবারের অন্য সদস্যদের সাথে নিয়ে ঈশ্বরদী থানায় এসে লম্পট শ্বশুড় দেবেন আলমের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ পেয়েই ঈশ্বরদী থানার ওসি তদন্ত হাদিউল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ রাত ৯ টার দিকে অভিযান চালিয়ে কালিকাপুর উচ্চ বিদ্যালয় সংলগ্ন একটি ঝোপ থেকে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। গতকাল রবিবার রাত ১০ টায় এরিপোর্ট লেখা পর্যন্ত আটককৃত আলমকে জিজ্ঞাসাবাদ করছিলো পুলিশ।

এবিষয়ে ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) অরবিন্দ সরকার বলেন, অভিযুক্তকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বিস্তারিত পরে জানানো হবে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!