শুক্রবার , ২৯ ডিসেম্বর ২০২৩ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

আ’লীগ কার্যালয়ের সামনে গুলিবর্ষণ
ঈশ্বরদীতে বিএনপির ১৭ নেতার নামে মামলা

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
ডিসেম্বর ২৯, ২০২৩ ৮:৫৩ অপরাহ্ণ

পাবনার ঈশ্বরদী পৌর শহরের পিয়ারপুরে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে গুলিবর্ষণ ও ককটেল বিস্ফোরণের অভিযোগে মামলা হয়েছে। মামলায় বিএনপি ও অঙ্গ সংগঠনের ১৭ জনকে নামীয় এবং অজ্ঞাত ১৫-১৬ জনকে আসামি করা হয়েছে।

ঈশ্বরদী পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম লিটন বুধবার (২৭ অক্টোবর) দুপুরে বাদী হয়ে থানায় মামলাটি করেন। মামলা তদন্ত সাপেক্ষে পুলিশ আয়েন উদ্দিন নামে একজনকে গ্রেফতার করেছে। ঈশ্বরদী থানার পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম মামলা ও গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

এজাহার সূত্রে জানা যায়, মঙ্গলবার পিয়ারপুর এলাকায় ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয়ের পাশে নৌকার নির্বাচনী প্রচারণার সময় বিএনপির ৩৫-৪০ জন ককটেল হামলা ও গুলিবর্ষণ করে। এ ঘটনায় মামলায় কারাগারে অন্তরীণ বিএনপি নেতা জাকারিয়া পিন্টুর ভাই উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্যসচিব মেহেদী হাসানকে এক নম্বর, আরেক ভাই পৌর যুবদলের আহ্বায়ক জাকির হোসেন জুয়েলকে দুই নম্বর আসামি করা হয়েছে।

এছাড়াও নামীয় অন্যান্য আসামিরা হলেন, মিলন রবিদাস ওরফে মুচি মিলন (২৭), আরিফ ওরফে তরকারী আরিফ (৩৭), রাশেদুল ইসলাম রিপন (৪৫), জাহাঙ্গীর (৪২), রেজাউল (৩৫), আক্কাস আলী মেম্বার (৫০), মো. আনোয়ার হোসেন (৪০), মো. জুলহক (৪২), মো. শান্ত (৩০), মো. মামুন (৪২), জিয়ারুল ইসলাম (৪৫), মো. সালমান (২৬), মাহফুজুর রহমান শাওন (৩০), মো. সোহাগ (৩০) ও বিটু মোস্তাফির (৩০)। এছাড়াও অজ্ঞাতনামা রয়েছে আরও ১৫-১৬ জন।

জানা যায়, মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সকাল সাড়ে দশটার দিকে শহরের পিয়ারপুর এলাকায় নৌকার প্রচারণায় এবং বিএনপির নির্বাচনবিরোধী লিফলেট বিতরণে বাধা প্রদানের ঘটনায় ধাওয়া পাল্টাধাওয়া, কয়েক রাউন্ড গুলি বর্ষণ ও ৩টি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!