বৃহস্পতিবার , ৯ নভেম্বর ২০২৩ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় একে একে তিন বন্ধুই মারা গেলেন

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
নভেম্বর ৯, ২০২৩ ১২:৫৮ অপরাহ্ণ

ঈশ্বরদীতে মোটরসাইকেলের সঙ্গে ইঞ্জিনচালিত করিমনের সংঘর্ষে স্কুলছাত্র মিতুল হোসেন (১৬) এবং সিয়াম সরদার (১৬) এর মৃত্যুর পর এবার চলে গেলেন তার বন্ধু বিশাল হোসেন (১৫)। বুধবার (৮ নভেম্বর) দিবাগত রাত ২টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় বিশাল এর মৃত্যু হয়।

নিহত বিশাল উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের খয়েরবাড়িয়া গ্রামের বাচ্চু মন্ডলের ছেলে। সে ঈশ্বরদী সরকারি ভোকেশনাল টেক্সটাইল ইনস্টিটিউটের দশম শ্রেণির ছাত্র ছিল। ইনস্টিটিউটের সুপারিনটেনডেন্ট রফিকুল ইসলাম এবং দাশুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম বকুল সরদার বিশাল এর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, সোমবার (৬ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে তিন বন্ধু মোটরসাইকেলে করে পরীক্ষা দিতে যাচ্ছিল। পথে ঈশ্বরদী-পাবনা মহাসড়কের বহরপুরে মোটরসাইকেল ও করিমনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের তিন আরোহীর মধ্যে ঈশ্বরদী সরকারি ভোকেশনাল টেক্সটাইল ইনস্টিটিউটের দশম শ্রেণির ছাত্র দাশুড়িয়া আতাইল শিমুল গ্রামের ইসমাইল হোসেনের ছেলে মিতুল হোসেন (১৬) ঘটনাস্থলেই মারা যায়।

গুরুতর আহত উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক দপ্তর সম্পাদক ও দাশুড়িয়া ইউনিয়নের নওদাপাড়া গ্রামের শিহাব সরদারের ছেলে সিয়াম সরদার ও বিশাল হোসেন (১৫) কে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দিবারাত সাড়ে ১২টার দিকে মারা যায় সিয়াম। চিকিৎসাধীন বিশাল হোসেনের অবস্থাও আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়।

দাশুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম বকুল সরদার বলেন, নিহত বিশাল এর মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের রয়েছে। আমার ইউনিয়নের একই দূর্ঘটনায় ৩ ছাত্রের মর্মান্তিক মৃত্যুর ঘটনায় গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!