বুধবার , ১৩ এপ্রিল ২০২২ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে সাবেক আওয়ামী লীগ নেতার ছোট ভাইয়ের মরদেহ উদ্ধার

প্রতিবেদক
বার্তা কক্ষ
এপ্রিল ১৩, ২০২২ ১১:১৩ পূর্বাহ্ণ

ঈশ্বরদীতে পুকুর থেকে আওয়ামী লীগ নেতার ছোট ভাইয়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার দুপুরে শহরে শহরের পাতিবিল এলাকার তিনকোনা পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত ব্যক্তির নাম সাইদুর রহমান সবুজ (৪৫)। তিনি ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মীর জহুরুল হক পুনোর আপন ছোট ভাই।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রেলগেট নিকটবর্তী পাতিবিলের পুকুরে মরদেহটি ভেসে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে দুপুরে থানা থেকে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার ও পরিবারের লোকজনের মাধ্যমে মরদেহটি শনাক্ত করে।

ঈশ্বরদী থানা-পুলিশের এসআই রমজান আলী সরকার বলেন, মরদেহ পড়ে থাকার খবর পেয়ে সেখানে গিয়ে দেখি পুকুর পাড়ে মেহগনি গাছের গোড়ায় একটি লুঙ্গি, গেঞ্জি, এক জোড়া স্যান্ডেল ও সিগারেটের কিছু শলাকা রাখা ছিল। এর কিছুটা দূরে পুকুরের প্রায় পাড়ে পানিতে উপুড় ভাসছিল ওই ব্যক্তির মরদেহ। এ সময় তাঁর পরনে ছিল একটি গামছা। স্থানীয়দের সহযোগিতায় পরে পুকুর থেকে মরদেহ উদ্ধার করা হয়।

ঈশ্বরদী থানার ওসি মো. আসাদুজ্জামান বলেন, ‘বিষয়টি আমরা খোঁজখবর করছি। ময়নাতদন্তের জন্য মরদেহ পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় একটি অপমৃত্যু মামলা হবে।’

আওয়ামী লীগ নেতা মীর জহুরুল ইসলাম পুনো বলেন, ‘তাঁর ভাই দীর্ঘদিন থেকে মানসিকভাবে অসুস্থ ছিলেন। ধারণা করছেন, পুকুরে গোসল করতে গিয়ে হয়তো স্ট্রোকে তিনি মারা গেছেন।’

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!