বৃহস্পতিবার , ৯ নভেম্বর ২০২৩ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. 1win Brazil
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. ঈশ্বরদী
  6. করোনাভাইরাস
  7. কৃষি
  8. ক্যাম্পাস
  9. খেলাধুলা
  10. গল্প ও কবিতা
  11. চাকরির খবর
  12. জাতীয়
  13. তথ্যপ্রযুক্তি
  14. তারুণ্য
  15. ধর্ম

গালিব শরীফ
বাজার করতে এসেও ব্যবসায়ীদের কাছে তুলে ধরলেন সরকারের উন্নয়নের বার্তা 

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
নভেম্বর ৯, ২০২৩ ৭:৩৬ অপরাহ্ণ

প্রচলিত একটি প্রবাদ আছে ঢেঁকি স্বর্গে গেলেও ধান ভাঙ্গে। কথাটা নিয়ে সত্য মিথ্যা তর্ক-বিতর্ক থাকতেই পারে। তবে বাস্তব সত্য হলো পাবনা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গালিবুর রহমান শরীফ বুধবার ঈশ্বরদী বাজারে কেনাকাটা করতে এসে বাজারের সাধারণ ব্যবসায়ীদের মাঝে সরকারের উন্নয়ন বার্তা তুলে ধরেন।

এ সময় বাজারের বিভিন্ন মার্কেটে ব্যবসায়ীদের সাথে কুশল বিনিময় করতেও দেখা যায়।
এ সময় তিনি আরো বলেন, ১০ বছর আগেও ঈশ্বরদী বাজারের চিত্র এমন ছিল না। এখন ঈশ্বরদীতে আধুনিক সুপার মার্কেট নির্মাণ হয়েছে। শত শত নতুন ব্যবসায়ী সৃষ্টির মধ্য দিয়ে হাজার হাজার মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা হয়েছে।

ঈশ্বরদী বাজারের বঙ্গবন্ধু সুপার মার্কেট, জাকের সুপার মার্কেট, মনির প্লাজা, গোপাল সুপার মার্কেটে ঘুরে ঘুরে নিজের এবং পরিবারের জন্য কেনাকাটা করেন।

একজন ব্যবসায়ী় মন্তব্য করে বলেন, এ পর্যন্ত অনেক নেতা কর্মী এসেছেন নির্বাচনের প্রচারণা জন্য। গালিব শরীফ কে দেখলাম ব্যতিক্রম। তিনি এসেছেন কেনাকাটার জন্য।

এদিকে বাজারের ব্যবসায়ীরাও খুশি কেনাকাটা ও তার আন্তরিকতায়।

বঙ্গবন্ধু মার্কেট স্বত্বাধিকার আব্দুল্লাহ আল আনাস মালিথা‌ বলেন, আমি খুব আনন্দিত, প্রয়াত সফল ভূমি মন্ত্রী শামসুর রহমান শরীফ আমাদের এই মার্কেট উদ্বোধন করেছিলেন। তার সন্তান পাবনা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গালিবুর রহমান শরীফ আমাদের মার্কেটে কেনাকাটা করতে এসেছেন। ব্যবসায়ীদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন‌ আমাদের মার্কেটের প্রত্যেকটা ব্যবসায়ীর পক্ষ থেকে তাকে ধন্যবাদ।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!