শুক্রবার , ৩ নভেম্বর ২০২৩ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

বোমা আতংক
ঈশ্বরদী রেল জংশনে সেই বস্তুটি বোমা, নিষ্ক্রিয় করলো র‍্যাবের ডিসপোজাল ইউনিট

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
নভেম্বর ৩, ২০২৩ ১২:২৬ অপরাহ্ণ

ঈশ্বরদী রেলওয়ে জংশন স্টেশনে ট্রেনের বগির নিচ থেকে বোমা উদ্ধার করে নিষ্ক্রিয় করেছে র‌্যাবের বোম ডিসপোজাল ইউনিট। আজ শুক্রবার (৩ নভেম্বর) দুপুর পৌনে ১২টার দিকে র‌্যাব-১২ সিরাজগঞ্জের অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মো. মারুফ হোসেনের নেতৃত্বে বোমাটি উদ্ধার ও নিষ্ক্রিয় করা হয়।

এ সময় পাকশী রেলওয়ে জেলা পুলিশ সুপার সাহাব উদ্দিন, র‌্যাব-১২ পাবনা কোম্পানি কমান্ডার মো. গোলাম ফারুক, ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবীর কুমার দাশসহ পুলিশ, র‌্যাব ও রেলওয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মো. মারুফ হোসেন বলেন, পাকশী রেলওয়ে পুলিশ সুপার বিষয়টি জানানোর পর র‌্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলি। কর্মকর্তারা র‌্যাব-৫ এর বোম ডিসপোজাল ইউনিটের সঙ্গে নিয়ে সমন্বয় করে কাজ করার জন্য দিকনিদের্শনা দেন। বোম ডিসপোজাল ইউনিট বোমাটি সংগ্রহ করে নিষ্ক্রিয় করেছে।

তিনি বলেন, বর্তমান সময়ের প্রেক্ষাপটে এটি অত্যন্ত দুঃখজনক ঘটনা। জনমনে আতঙ্ক সৃষ্টি করে দেশের অর্থনীতি ব্যাহত করার জন্য কোনো দুস্কৃতিকারী গোষ্ঠী এটি করতে পারে।

উল্লেখ্য, রাতে বোমাসদৃশ বস্তুটি দেখতে পান রেলওয়ের নিরাপত্তা কর্মীরা। রাতে কে বা কারা ঈশ্বরদী জংশন স্টেশনের ২ নম্বর প্লাটফর্মের পাশে রেল লাইনে দাঁড় করিয়ে রাখা ট্রেনের অতিরিক্ত রিজাভ ট্রেনের নিচে লাল টেপে জড়ানো একটি কৌটার মতো বোমা সদৃশবস্তু রেললাইনে ফেলে যায়। পরে আইনশৃঙ্খলা বাহিনীকে বিষয়টি জানানো হয়।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!