বুধবার , ১৫ নভেম্বর ২০২৩ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদী বাজারে গরুর পচা মাংস বিক্রি: জব্দ করে দেওয়া হলো মাটি চাপা

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
নভেম্বর ১৫, ২০২৩ ৬:৪২ অপরাহ্ণ
ঈশ্বরদী বাজারে গরুর পচা মাংস বিক্রি: জব্দ করে দেওয়া হলো মাটি চাপা

পাবনার ঈশ্বরদী বাজার থেকে চার মণ গরুর পচা মাংস জব্দ করা হয়েছে। পরে সেগুলো মাটি চাপা দেওয়া হয়েছে। বুধবার (১৫ নভেম্বর) সকালে মাংস বাজার থেকে পচা মাংস জব্দ করেন পৌরসভার স্যানেটারি ইন্সপেক্টর আবু কাওছার সুজা।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, ঈশ্বরদী বাজারের মায়ের দোয়া গোস্ত ঘরের মালিক আরিফুল ইসলাম সকালে বাড়ির ফ্রিজ থেকে গরুর চার মণ মাংস একটি রিকশায় দোকানে আনার পর পৌরসভার কসাইখানার ভারপ্রাপ্ত পরিদর্শক গোলাম রসূলের নজরে পড়ে। তিনি মাংসের কাছে গিয়ে দুর্গন্ধ পান। তিনি স্যানেটারি ইন্সপেক্টর আবু কাওছার সুজাকে বিষয়টি জানান। পরে আবু কাওছার সুজা বাজারে এসে মাংস জব্দ করেন।

স্থানীয় ব্যবসায়ীরা জানান, ঈশ্বরদী মাংসের বাজারে প্রায়ই ফ্রিজে রাখা মাংস বিক্রি করতে দেখা যায়। এর বেশির ভাগই অসুস্থ গরুর মাংস। অসুস্থ কোনো গরু হঠাৎ মারা যাওয়ার উপক্রম হলে তা জবাই করা হয়। সে মাংস কম দামে কিনে ফ্রিজে রেখে পরের বিক্রি করা হয়। এছাড়া ঈশ্বরদীতে মরা গরুর মাংস বিক্রিরও নজির রয়েছে।

স্যানেটারি ইন্সপেক্টর আবু কাওছার সুজা বলেন, মাংস ব্যবসায়ী আরিফুল ইসলাম রাতে অসুস্থ গরু জবাই করে মাংস ফ্রিজে রেখেছিরেন। সকালে বাজারে বিক্রির সময় ধরা পড়ে। তাকে পৌরসভার ডেকে আনা হয়েছে। পঁচা সব মাংস মাটি চাপা দেওয়া হয়েছে।

সর্বশেষ - ঈশ্বরদী

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!