মঙ্গলবার , ১৪ নভেম্বর ২০২৩ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

পাবনা-৪
ঈশ্বরদী-আটঘরিয়ায় কে হচ্ছেন নৌকার মাঝি?

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
নভেম্বর ১৪, ২০২৩ ২:২২ পূর্বাহ্ণ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন একেবারেই দোঁড়গোড়ায়। নির্বাচনের তফসিল চলতি কিংবা আগামী সপ্তাহের প্রথম দিকে ঘোষণা হতে পারে এমন আভাস পাওয়া যাচ্ছে। সারাদেশের মতোই পাবনা জেলার সবচেয়ে গুরুত্বপূর্ণ পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের আওয়ামী লীগের সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশীরা প্রতিদিনই নিজেদের জনপ্রিয়তা জানান দিতে রাজপথে রয়েছে।

বিশেষ করে বিএনপি-জামায়াতের চলমান হরতাল, অবরোধের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সাধারণ মানুষের নিরাপত্তায় নেতাকর্মীদের দিয়ে উপজেলার বিভিন্ন মোড়ে মোড়ে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত অবস্থান কর্মসূচি পালন করছে।

দলীয় মনোনয়ন নিশ্চিত করতে এবং দলীয় হাইকমান্ডদের সাথে যোগাযোগ রক্ষার্থে বেশিরভাগ মনোনয়ন প্রত্যাশী প্রার্থীকে আজ ঢাকা তো কাল ঈশ্বরদী অবস্থান করছে দেখা যাচ্ছে। এলাকায় নিজের জনপ্রিয়তা এবং অবস্থান বেশ পাকাপোক্ত সেটা দেখাতে এখন তারা মরিয়া। যে কোন মূল্যেই হোক ‘দলীয় মনোনয়ন’ নামক সোনার হরিণ তাদের চাই।

এদিকে মনোনয়ন প্রত্যাশীদের তালিকা বেশি বড় হওয়ায় নিজ নিজ সমর্থকদের নিয়ে প্রতিদিনই বিভিন্ন প্রার্থী মোটরসাইকেল কিংবা মাইক্রোবাসে শোডাউন দিয়ে নিজের অবস্থান জানান দিচ্ছেন। একজনের চেয়ে অন্যজনের বহর যেন বড় হয় সে প্রতিযোগিতায় তারা ব্যস্ত রয়েছেন। এছাড়া প্রায় দিনই নিজ অনুসারীদের নিয়ে সভা-সমাবেশ, উঠান বৈঠক করে কর্মীদের মনোবল চাঙ্গা রাখার চেষ্টা চালাচ্ছেন। ভোটারদেরও বিভিন্ন উন্নয়নমূলক কাজ করবেন বলে দিচ্ছেন নানান প্রতিশ্রুতি।

এখন এটিই দেখার বিষয় দেশের অনেক গুরুত্বপূর্ণ পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনে সরকার দলীয় আওয়ামী লীগের প্রার্থী তথা নৌকার মাঝি কে হচ্ছেন?

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!