বৃহস্পতিবার , ২ নভেম্বর ২০২৩ | ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. casino
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. ঈশ্বরদী
  6. করোনাভাইরাস
  7. কৃষি
  8. ক্যাম্পাস
  9. খেলাধুলা
  10. গল্প ও কবিতা
  11. চাকরির খবর
  12. জাতীয়
  13. তথ্যপ্রযুক্তি
  14. নির্বাচন
  15. পাবনা

ঈশ্বরদীতে সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটি গঠন

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
নভেম্বর ২, ২০২৩ ৪:৫৮ অপরাহ্ণ

বিএনপি-জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্য ও নাশকতা প্রতিরোধ এবং সরকারি সম্পদ ও সাধারণ মানুষের জানমালের নিরাপত্তা বিধানের জন্য ঈশ্বরদীতে ‘সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটি’ গঠনের কার্যক্রম শুরু হয়েছে। এ কমিটি প্রশাসন ও আইন-শৃংখলা বাহিনীকে সহযোগিতা করবে বলে জানা গেছে।

বৃহস্পতিবার (২ নভেম্বর) সকালে আওয়ামী লীগ কার্যালয় হতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টু’র নেতৃত্বে অগ্নিসন্ত্রাস, নাশকতা ও নৈরাজ্য বিরোধী একটি বিশাল মিছিল বের হয়। মিছিলটি ঈশ্বরদী জংশনের রেল ইয়ার্ড প্রদক্ষিণ শেষে স্টেশনে এসে শান্তি সমাবেশ অনুষ্ঠিত করে।

সমাবেশে আবুল কালাম আজাদ মিন্টু ‘সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটি’ গঠনের উদ্যোগের কথা জানিয়ে বলেন, বিএনপি-জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্য ও নাশকতা প্রতিরোধ এবং সরকারি সম্পদ ও সাধারণ মানুষের জানমালের নিরাপত্তা বিধানের জন্য ঈশ্বরদীতে সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটি গঠনের কার্যক্রম চলছে। ঈশ্বরদীর বিস্তির্ণ রেললাইন সংলগ্ন বিভিন্ন এলাকার জনপ্রতিনিধি ও আওয়ামী লীগের নেতা-কর্মীরা সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটিতে থাকছেন। প্রশাসন ও আইন- শৃংখলা বাহিনীকে সহযোগীতার জন্য এ কমিটি কাজ করবে। কমিটির অধীনে স্বেচ্ছাসেবক বাহিনী থাকবে। স্বেচ্ছাসেবক বাহিনী সার্বক্ষনিকভাবে রেললাইন, সরকারি সম্পদ ও সাধারণ মানুষের জানমালের নিরাপত্তায় আইন- শৃংখলা বাহিনীকে সহায়তা করবে।

এবিষয়ে ইতোমধ্যেই প্রশাসনের সাথে কথা হয়েছে জানিয়ে মিন্টু বলেন, এখন পর্যন্ত ১৫টি কমিটি গঠনের কাজ চলছে। দেশ ও জনগণের উন্নয়নর ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকারের বিকল্প নেই। তাই তৃণমূল থেকে সকল ষড়যন্ত্র উপেক্ষা করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এ উদ্যোগ গ্রহন করা হয়েছে।

সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম মোস্তফা চান্না মন্ডল। সঞ্চালনা করেন যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান। বক্তব্য রাখেন, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল খালেক, নারী ভাইস চেয়ারম্যান আভিয়া ফেরদৌস কাকলি প্রমূখ।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!