সোমবার , ৬ নভেম্বর ২০২৩ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে ফ্রিজের বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুন একটি বাড়ি পুড়ে ছাই

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
নভেম্বর ৬, ২০২৩ ১২:৫২ অপরাহ্ণ

ঈশ্বরদীতে আগুনে পুড়ে একটি বাড়ি ভস্মিভূত হয়েছে। আজ সোমবার (৬ নভেম্বর) সকাল সাড়ে ৮টায় উপজেলার সাহাপুর পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পুড়ে যাওয়া বাড়ির মালিকের নাম হাসান শেখ। তিনি পেশায় রাজমিস্ত্রীর কাজ করেন এবং গতবছর এইচএসসি পাশ করেন।

স্থানীয়রা জানান, ওই এলাকার বাদশা শেখের ছেলে হাসান লেখাপড়ার পাশাপাশি রাজমিস্ত্রীর কাজ করে বিয়ে করার পর নিজের সুখের সংসারটিকে সুন্দর করে গুছিয়ে ছিলেন। কিন্তু সোমবার সকালে হঠাৎ বাড়ির ফ্রিজের নীচ থেকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে ঘরে আগুন লেগে যায়।

হাসান শেখ জানান, আগুন লাগার সময় তিনি বাড়ির পার্শ্ববর্তী সাহাপুর হাফিজিয়া মাদ্রাসায় ছিলেন। বাড়িতে আগুন লাগার দৃশ্য দেখতে পেয়ে দ্রুত এসে স্থানীয় মানুষের সহযোগিতায় পানি দিয়ে আগুন নেভানোর চেষ্টা করেন কিন্তু ততক্ষনে সবকিছু পুড়ে ছাই হয়ে যায়।

তিনি বলেন, বাড়ির খাট, শোকেচ, আলমিরা, বিভিন্ন আসবাবপত্র, থালা বাসন, ফ্রিজ, ফ্যান, কাপড়, নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ সবকিছু পুড়ে ভস্মিভূত হয়েছে। ঘরের কোন কিছুই তিনি বের করতে পারেননি বলে জানান।

রুপপুর গ্রীনসিটি মর্ডান ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর সিনিয়র স্টেশন মাষ্টার মো. আনোয়ার হোসেন জানান, খবর পেয়ে তাৎক্ষণিক সেখানে গিয়ে আগুন নেভানোর চেষ্টা করি কিন্তু তার আগেই সবকিছু পুড়ে গিয়েছিল। বৈদ্যুতিক শর্ট সার্কিল থেকে আগুনের সূত্রপাত হয়। মোট ক্ষয় ক্ষতির পরিমান ৬ লাখ টাকার উপরে বলে তিনি জানান।

সর্বশেষ - ঈশ্বরদী

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!