মঙ্গলবার , ২৮ নভেম্বর ২০২৩ | ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. 1w
  2. 1Win AZ Casino
  3. 1win Brazil
  4. 1winRussia
  5. mostbet tr
  6. অর্থনীতি
  7. আইন ও আদালত
  8. আন্তর্জাতিক
  9. ঈশ্বরদী
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. ক্যাম্পাস
  13. খেলাধুলা
  14. গল্প ও কবিতা
  15. চাকরির খবর

আমি আপনাদেরই সন্তান, আপনারা-ই আমার সকল কাজের প্রাণশক্তি
আপনারা পাশে থাকলে আমি আপনাদের কাঙ্খিত স্বপ্ন পূরণে নিরলসভাবে কাজ করে যাবো : গালিব শরীফ

প্রতিবেদক
শাহিনুর রহমান বাঁধন :
নভেম্বর ২৮, ২০২৩ ১২:৩৮ পূর্বাহ্ণ

পাবনা-৪ আসন থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মনোনয়ন পেয়েছেন গালিবুর রহমান শরীফ। রবিবার (২৬ নভেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে প্রার্থীদের নাম ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

মনোনয়ন প্রাপ্তির পর সাপ্তাহিক আমাদের ঈশ্বরদীকে প্রথম অনুভূতি ব্যক্ত করেন পাবনা-৪ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গালিবুর রহমান শরীফ।

প্রতিক্রিয়ায় তিনি বলেন, প্রথমেই আল্লাহ্তালার কাছে শুকরিয়া আদায় করছি। কৃতজ্ঞতা জ্ঞাপন করছি বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি। আমার ওপর আস্থা রেখে পাবনা-৪ আসনে নৌকার প্রার্থী হিসেবে মনোনীত করার জন্য। আমরা সবাই আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ও আওয়ামী লীগের কর্মী। ঐক্যবদ্ধভাবে এই আসনে বিপুল ভোটে নৌকার বিজয় নিশ্চিত করে মাননীয় প্রধানমন্ত্রীকে উপহার দেব।

তিনি আরও বলেন, আমার সাথে যাঁরা পাবনা-৪ আসনে মনোনয়নপ্রত্যাশী ছিলেন বর্তমান সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস চাচাসহ বেশিরভাগই আমার সিনিয়র। তাদের সকলের দোয়া এবং সহযোগিতায় নৌকার বিজয় নিশ্চিত করব। পাশাপাশি ঈশ্বরদী-আটঘরিয়ার সাধারণ মানুষের আস্থা অর্জনের জন্য কাজ করে যাবো। এজন্য আগামী ৭ জানুয়ারীর নির্বাচনে সকলের নিকট নৌকা মার্কায় ভোট চাই যেন সকলের সেবা করতে পারি।

গালিব আরও বলেন, আমিও আমার বাবার মতো দুই উপজেলার সাধারণ মানুষের উন্নয়নে কাজ করে যাবো। আমার বাবা পরপর পাঁচবারের সফল এমপি। তাঁর সফলতা এবং যোগ্যতায় তিনি মন্ত্রী হয়েছিলেন। দুই উপজেলায় ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছেন। তাঁর সেই কাজের ধারাবাহিকতা রক্ষা ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ঈশ্বরদী-আটঘরিয়াকে মডেল বানাতে কাজ করবো।

ভোটারদের উদ্দেশে তিনি বলেন, আমি আপনাদেরই সন্তান, আপনারা-ই আমার সকল কাজের প্রাণশক্তি, আপনারা পাশে থাকলে আমি আপনাদের কাঙ্খিত স্বপ্ন পূরণে নিরলসভাবে কাজ করে যাবো।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!