বুধবার , ২৫ অক্টোবর ২০২৩ | ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে ট্রাক-সিএনজি-পাওয়ার টিলার ত্রিমুখী সংঘর্ষে ২ জনের মৃত্যু

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
অক্টোবর ২৫, ২০২৩ ১২:৪৫ অপরাহ্ণ

পাবনার ঈশ্বরদীতে ট্রাক, সিএনজি ও শ্যালো ইঞ্জিন চালিত পাওয়ার টিলারের ত্রিমুখী সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন।

আজ বুধবার সকালে উপজেলার স্কুলপাড়া চারাবটতলা এলাকার বানেশ্বর-ঈশ্বরদী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন।

নিহত ব্যক্তিরা হলেন- লালপুর পুরাতন ঈশ্বরদী গ্রামের জেহের মোল্লার ছেলে আসান মোল্লা (৬৫) ও একই এলাকার আব্দুল জলিলের ছেলে জিন্নাত আলী। তাঁরা সকলেই সিএনজির যাত্রী ছিলেন।

দুর্ঘটনায় আহত ব্যক্তিরা হলেন সিএনজি চালক মাহাবুল (৩২) ও ঈশ্বরদী আওতাপাড়া গ্রামের মালেক (৩০)। তাঁদের উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক, অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা যায়, লাকড়ি বোঝায় পাওয়ার টিলার মহাসড়ক দিয়ে ঈশ্বরদী শহরের দিকে যাচ্ছিল। বিপরীত দিক থেকে ট্রাক আসছিল। এ সময় পাওয়ার টিলার ও ট্রাকটির মধ্যে সিএনজিটি ঢুকে পড়ে। এতে ত্রিমুখী সংঘর্ষে ঘটনাস্থলেই নিহত হন দুইজন। ঘটনায় আরও দুইজন গুরুতর আহত হয়েছেন।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. শাকিব হোসেন বলেন, সকাল সাড়ে ৬টার দিকে সড়ক দুর্ঘটনায় নিহত দুই ব্যক্তিকে হাসপাতালে আনা হয়। একই সময় দুইজন আহত ব্যক্তিকেও আনা হয়, তবে তাঁদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার জানান, এ বিষয়ে থানায় একটি দুর্ঘটনার মামলা করা হয়েছে। নিহত যাত্রীদের লাশ স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

সর্বশেষ - ঈশ্বরদী

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!