সোমবার , ২১ আগস্ট ২০২৩ | ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে স্বামীকে তালাক দিয়ে স্ত্রীর আত্মহত্যা

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
আগস্ট ২১, ২০২৩ ৪:৩৫ অপরাহ্ণ

পাবনার ঈশ্বরদীতে স্বামীকে তালাক দিয়ে স্ত্রীর আত্মহত্যার ঘটনা ঘটেছে। উপজেলার সলিমপুর ইউনিয়নের জয়নগর পশ্চিম পাড়ায় এ ঘটনা ঘটে। আত্মাহুতি দেয়া যুথি খাতুন (১৮) জয়নগর পশ্চিমপাড়ার জহুরুল ইসলামের কন্যা। সোমবার (২১শে আগস্ট) সকালে ঘরের ডাবের সঙ্গে ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে স্থানীয়দের দাবী।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানা যায়, গত ৭ বছর পূর্বে পাবনার সদর উপজেলার দুবলিয়া গ্রামের রিপন শেখের সাথে জহুরুল ইসলাম মেয়েকে বিয়ে দেন। বিয়ের পর থেকে স্বামী-স্ত্রী সুখে শান্তিতে বসবাস করছিল, কিন্তু কিছুদিন না পেরোতেই শাশুড়ির সাথে কারণে অকারণে ঝগড়া লেগেই থাকতো। এরই সূত্র ধরে গত শুক্র ও শনিবার আবার তারা বউ-শাশুড়ির ঝগড়া বিবাদ হয়। খবর পেয়ে যুথির বাবা জহুরুল ইসলাম রবিবার দুপুরে মেয়ে জামাইয়ের বাড়িতে যান এবং উপায়ান্তর না দেখে মেয়েকে দিয়ে জামাইকে ডিভোর্স করিয়ে মেয়েকে সন্ধ্যায় জয়নগরে নিজ বাড়িতে নিয়ে যান।

রবিবার রাতে মা মেয়ে একই রুমে ছিল। সোমবার সকালে মা বিছানা ছেড়ে আসলেও মেয়ে শুয়ে থাকে। এরাই ফাঁকে সকালে মেয়ে ঘরের দরজা আটকিয়ে ঘরের ডাবের সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যার চেষ্টা করে। বাহির থেকে তার মা বুঝতে পেরে জানালা দিয়ে তাকিয়ে দেখে তার মেয়ে ঘরের ডাবের সঙ্গে ঝুলছে। সঙ্গে সঙ্গে বাড়ির লোকজন ঘরের দরজা ভেঙে যুথিকে উদ্ধার করে ঈশ্বরদী সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত ডাক্তার যুথিকে মৃত ঘোষণা করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত মরদেহ ঈশ্বরদী থানা পুলিশ হেফাজতে য়েছে।
তবে মেয়ের বাবা জহুরুল ইসলাম এ বিষয়ে কোন কথা বলেন নাই, শুধু কান্নাকাটি করছেন।

ঈশ্বরদী থানার ভারপ্রপ্ত কর্মকর্তা অরবিন্দ সরকার বিষয়টি নিশ্চিত করে বলেন, পরিবার থেকে মামলা দিলে আমরা মামলা অনুযায়ী কাজ করবো। তবে মরদেহ ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!