মঙ্গলবার , ৮ আগস্ট ২০২৩ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. 1win Brazil
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. ঈশ্বরদী
  6. করোনাভাইরাস
  7. কৃষি
  8. ক্যাম্পাস
  9. খেলাধুলা
  10. গল্প ও কবিতা
  11. চাকরির খবর
  12. জাতীয়
  13. তথ্যপ্রযুক্তি
  14. তারুণ্য
  15. ধর্ম

ঈশ্বরদীতে বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্মদিন উদযাপন

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
আগস্ট ৮, ২০২৩ ৩:২২ অপরাহ্ণ

ঈশ্বরদীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯৩তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের উদ্যোগে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়।

এ উপলক্ষে আজ মঙ্গলবার ( ৮ আগস্ট ) বেলা সাড়ে ১১টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আলোচনা সভা, প্রশিক্ষণপ্রাপ্ত অসচ্ছল-অসহায় নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ, শিক্ষার্থীদের ছবি আঁকা প্রতিযোগিতা ও পুরস্কার প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) টিএম রাহসিন কবিরের সভাপতিত্বে ও একাডেমিক সুপারভাইজার আরিফুল ইসলামের সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান নায়েব আলী বিশ্বাস। শুভেচ্ছা বক্তব্য দেন কৃষি কর্মকর্তা মিতা সরকার, মহিলা বিষয়ক কর্মকর্তা নাজনীন আক্তার, বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম মিন্টু, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, প্রেসক্লাব সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, কৃষক প্রতিনিধি মুরাদ আলী মালিথা, মাধ্যমিক শিক্ষা অফিসার মো: ওয়াহেদুজ্জামান, উপকারভোগী নারী সৈয়দা রেশমা আরা, মোছা: তাছলিমা প্রমূখ। এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাইয়ুম,ঈশ্বরদী প্রেসক্লাবের সহসভাপতি খোন্দকার মাহাবুবুল হক দুদু, উপজেলা সিনিয়র মৎস্য অফিসার আ: রহমান খান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ঈশ্বরদী অঞ্চলের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তৌহিদূর রহমানসহ সরকারি ও বেসরকারি দপ্তরের কর্মকর্তা, শিক্ষক, জনপ্রতিনিধি, ব্যবসায়ীসহ সকল শ্রেণি-পেশার মানুষ।

দুপুরে উপজেলা মডেল মসজিদে বঙ্গমাতা ফজিলাতুন নেছাসহ ১৫ আগস্টে নিহতদের স্মরণে মিলাদ মাহফিল ও বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষার্থীদের ছবি আকাঁ, পুরস্কার বিতরণসহ বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!