সোমবার , ৭ আগস্ট ২০২৩ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদী-রাজশাহী রুটের কমিউটার
ঈশ্বরদীতে ট্রেনের তেল চুরি করে বিক্রির সময় ২ জন আটক

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
আগস্ট ৭, ২০২৩ ১:৪২ অপরাহ্ণ

ঈশ্বরদী-রাজশাহী রুটে চলাচলকারী কমিউটার এক্সপ্রেস ট্রেনের তেল চুরি করে বিক্রির সময় হাতেনাতে আটক হয়েছেন রেলকর্মচারীসহ দুজন।

রোববার (৬ আগস্ট) রাত ৮টায় নাটোরের লালপুর উপজেলার আজিমনগর স্টেশন থেকে তাদের আটক করেন রেলওয়ে নিরাপত্তা বাহিনীর গোয়েন্দা শাখার সদস্যরা।

আটকরা হলেন- রেলকর্মচারী ঈশ্বরদী কমিউটার এক্সপ্রেসের পাওয়ারকার ড্রাইভার (ইলেকট্রিক ফিটার) হেলাল উদ্দিন (৩৭) ও নাটোরের লালপুর উপজেলার গোপালপুর পৌর এলাকার বিরোপাড়া গ্রামের মৃত আকিমুদ্দিনের ছেলে রোকনুজ্জামান রোকন (৪৫)।

রেলওয়ে নিরাপত্তা বাহিনী (আরএনবি) রাজশাহী গোয়েন্দা শাখার সহকারী উপ-পরিদর্শক উজ্জল আলী জানান, রেলকর্মচারী হেলাল আজিমনগর স্টেশনে পাঁচ লিটারের তেল ভর্তি ৬ বোতল পাওয়ার কার থেকে রোকনের কাছে বিক্রির সময় আমরা হাতেনাতে তাদের আটক করি। এসময় ৬ জার ভর্তি ৪৫ লিটার ডিজেলসহ তাদের ঈশ্বরদী রেলওয়ে নিরাপত্তা বাহিনীর কারাগারে নিয়ে আসা হয়।

নিরাপত্তা বাহিনীর ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ হোসেন বলেন, রহনপুর থেকে ছেড়ে আসা ঈশ্বরদীগামী আন্তঃনগর কমিউটার এক্সপ্রেস ট্রেনের পাওয়ার কার থেকে তেল চুরি করে বিক্রির সময় রেলওয়ে পাওয়ার কারের ড্রাইভারসহ ক্রেতাকে হাতেনাতে আটক করেছে গোয়েন্দা শাখার একটি দল। তাদের নামে মামলার পর রেলওয়ে জিআরপি থানায় সোপর্দ করা হয়েছে।

এদিকে এ ঘটনায় পাওয়ার কার ড্রাইভারকে বরখাস্ত এবং তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলে জানা গেছে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!