শুক্রবার , ১১ আগস্ট ২০২৩ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে এলাকাবাসীর প্রচেষ্টায় চারতলা বিশিষ্ট মসজিদ উদ্বোধন

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
আগস্ট ১১, ২০২৩ ১১:০৮ অপরাহ্ণ

পাবনার ঈশ্বরদীতে এলাকাবাসীর প্রচেষ্টায় চারতলা বিশিষ্ট মসজিদের উদ্বোধন করা হয়েছে। নামকরণ করা হয়েছে পিয়ারাখালী জামে মসজিদ। শুক্রবার উপজেলা সদরের পিয়ারাখালীতে দুপুরে জুমার নামাজ আদায়ের মধ্যদিয়ে মসজিদটির কার্যক্রম উদ্বোধন করা হয়।

এ উপলক্ষে মসজিদে জুমার নামাজ আদায় করেন বিপুল সংখ্যক মুসল্লি। নামাজের পর তাদের উদ্দেশ্যে বক্তব্য দেন মসজিদ পরিচালনা কমিটির সভাপতি মোঃ নুরুল হুদা বুলু। ইমামমতি করেন মওলানা হাবিবুল্লাহ কাওছারী।

উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঈশ্বরদী প্রেসক্লাব সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, সহসভাপতি খোন্দকার মাহাবুবুল হক দুদু, মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক আরিফ জুলফিকার, পৌরসভার অবসরপ্রাপ্ত নির্বাহী প্রকৌশলী আব্দুল আউয়াল, মসজিদের নিয়মিত ইমাম মো: মুক্তার হোসেনসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।

মসজিদের মোট ৫ শতাংশ জায়গার মধ্যে পিয়ারাখালী দারুস সালাম পরিবার ২ শতক জায়গা দান করে। এরপর ২০২২ সালের জানুয়ারিতে শুরু হয় মসজিদের নতুন ভবন নির্মাণ কাজ। একইসঙ্গে দারুস সালাম পরিবারের সদস্য ৩৬ লাখ এবং এলাকাবাসীসহ মোট ৮৬ লাখ টাকার অনুদানে নির্মাণ করা হয় মসজিদটি। এর প্রথম তলার নির্মাণ চুড়ান্ত, দ্বিতীয় তলার ৭০ এবং তৃতীয় তলার ৪০ ভাগ কাজ ইতিমধ্যে শেষ হয়েছে। বাকী কাজ দ্রুত সময়ের মধ্যে শেষ হবে বলে পরিচালনা কমিটি আশা করছে।

সর্বশেষ - ঈশ্বরদী

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!