মঙ্গলবার , ৪ জুলাই ২০২৩ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ভাইরাল সেই রানু মণ্ডল এখন কী করেন

প্রতিবেদক
আমাদের বিনোদন রিপোর্ট :
জুলাই ৪, ২০২৩ ১১:২১ অপরাহ্ণ

রানাঘাট স্টেশনে বিখ্যাত গায়িকা লতা মঙ্গেশকরের ‘এক পেয়ার কা নাগমা হ্যায়’ গানটি গেয়ে ভাইরাল হন এক নারী। উসকোখুসকো চুল, মলিন চেহারা আর পুরনো পোশাক পরা ওই নারীর কণ্ঠ রাতারাতি ছড়িয়ে যায় চারদিকে। বলিউডে পর্যন্ত ডাক পেয়ে যান। কিন্তু দুঃখজনক ব্যাপার হলো, সময়ের পরিক্রমায় আবারও নিজের পুরনো অবস্থানে ফিরে এসেছেন তিনি। কীভাবে চলছে এই ভাইরাল তারকার জীবন?

জানা যায়, উপার্জন সেই অর্থে আর হয় না। রাণু মণ্ডল এখন প্রচার থেকে অনেক দূরে। নিজের ভাঙাচোরা বাড়িতেই থাকেন। খাবার কোনওদিন জোটে, কোনওদিন জোটে না। আর্থিক পরিস্থিতি যেন আরও খারাপ। কিছু কিছু ইউটিউবার খাবার এনে দেয় রানুকে। সেটাই খান তিনি। মাঝে মধ্যে আবার ইউটিউবারদের দেখলে তেড়েও আসেন।

এদিকে আসছে রানু মণ্ডলের বায়োপিক। জীবনে আসা নানা ওঠা-পড়া, সেগুলো কাটিয়ে ওঠা, কেন তিনি রানাঘাট স্টেশনে আশ্রয় নিয়েছিলেন। সবটা নিয়ে তৈরি হয়েছে ছবিটি।

হৃষিকেশ মণ্ডলের পরিচালনায় আসছে এক প্যায়ার কা নগমা হ্যায়। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন সেক্রেড গেমসের ঈশিকা দে। প্রথমে শোনা গিয়েছিল ছবির নাম হবে মিস রানু মারিয়া, তবে তা পালটে নাম রাখা হয়েছে এক প্যায়ার কা নগমা হ্যায়। যার শ্যুটিং আপাতত শেষ এই সিনেমার জন্য নাকি ৫০ হাজার টাকা পেয়েছেন রানু নিজে।

উল্লেখ্য, ভাইরাল হওয়ার পর রানু মণ্ডলকে দিয়ে গান করান বলিউডের জনপ্রিয় গায়ক ও সংগীত পরিচালক হিমেশ রেশমিয়া। তার ‘হ্যাপি অ্যান্ড হির’ সিনেমায় ‘তেরি মেরি কাহানি’ শীর্ষক একটি গানে কণ্ঠ দেন রানু। চলে আসেন আলোচনার কেন্দ্রে। কিন্তু সেটা ধরে রাখতে পারেননি তিনি। ভক্তদের সঙ্গে বাজে আচরণ করে জড়িয়ে পড়েন বিতর্কে। এরপর নীরবেই হারিয়ে যান গান-সিনেমার জগত থেকে। এখন আবার সেই রানাঘাটেই কাটে রানু মণ্ডলের দিন।

সর্বশেষ - ঈশ্বরদী

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!