বুধবার , ২৬ জুলাই ২০২৩ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

রূপপুর বিদ্যুৎকেন্দ্রের রুশ কর্মীর লাশ মিলল হাসপাতালের টয়লেটে

প্রতিবেদক
আমাদের রূপপুর প্রকল্প :
জুলাই ২৬, ২০২৩ ৫:২৫ অপরাহ্ণ

পাবনার ঈশ্বরদীতে নির্মাণাধীন রূপপুর প্রকল্পের লিভাইনা ইউলিয়া নামে এক রুশ কর্মকর্তার মৃত্যু হয়েছে। আজ বুধবার শহরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের বিদেশিদের জন্য নির্মিত গ্রিনসিটি বহুতল আবাসিক ভবনে রুশ এনারগাতন কোম্পানির কনসার্ন হিসেবে কর্মরত ছিলেন।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার রুশ নাগরিকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, গতকাল মঙ্গলবার পেটের ব্যথার চিকিৎসা নিতে রুশ নাগরিক ইউলিয়া শহরের আলো জেনারেল হাসপাতালে আসেন। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে হাসপাতালের ভর্তি করেন। তিনি ধীরে ধীরে কিছুটা সুস্থ হয়ে ওঠেন।

আজ বুধবার ( ২৬ জুলাই ) ভোরে পেটের প্রচণ্ড ব্যথা নিয়ে ইউলিয়া টয়লেটে যান। এ সময় টয়লেটে থেকে তার ফিরতে দেরি দেখে হাসপাতালের এক সেবিকা হাসপাতাল কর্তৃপক্ষকে অবহিত করেন। হাসপাতালের লোকজন ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ না পাওয়ায় টয়লেটের দরজা ভেঙে ফেলেন। এ সময় ইউলিয়াকে মেঝেতে পরে থাকতে দেখেন। পরে শারীরিক পরীক্ষা শেষে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে ঈশ্বরদী থানায় খবর দেন।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বলেন, খবর পেয়ে সকালের দিকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে দূতাবাসের মাধ্যমে তাদের স্বজনদের কাছে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!