বৃহস্পতিবার , ৬ জুলাই ২০২৩ | ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীর পৌর এলাকায় সন্ধ্যার পর ডাকাতি

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
জুলাই ৬, ২০২৩ ২:১৪ অপরাহ্ণ
ঈশ্বরদীর পৌর এলাকায় সন্ধ্যার পর ডাকাতি

ঈশ্বরদী পৌর এলাকার শৈল পাড়ায় অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য আবু তাহেরের বাড়ীতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাত নগদ টাকা, স্বর্ণালংকার, ল্যাপটপ লুট করে নিয়ে যায়।

বুধবার (৫ জুন) সন্ধ্যার পর ৮ টার দিকে এ ঘটনা ঘটে। ঈশ্বরদী থানা পুলিশ ঈশ্বরদীর পৌর এলাকায় সন্ধ্যার পর ডাকাতি পরিদর্শন করে সন্দেহভাজন একজনকে আটক করেছে।

এলাকাবাসী জানান, ঘটনার সময় বাড়ীতে কেউ ছিলনা। এ সুযোগে বারান্দার গ্রিল কেটে ভিতরে প্রবেশ করে ডাকাত। এ সময় তাহেরের স্ত্রী তাহমিদা বাড়ীতে প্রবেশ করতে গিয়ে দেখেন বারান্দার দরজা খোলা, তিনি ভেবেছেন তার ছেলে বাড়ী ফিরেছে। তিনি ঘরে প্রবেশ করতেই ডাকাত তার গলায় চাকু ধরে বাথরুমে আটকে রেখে ঘরের আসবাবপত্র তছনছ করে ২ স্থানে রাখা নগদ ২১ হাজার, তাহেরের মানিব্যাগে থাকা ৫ হাজারসহ নগদ ২৬ হাজার টাকা, প্রায় ২ ভোরি ওজনের স্বর্ণালঙ্কার ও একটি ল্যাপটপ লুট করে নিয়ে যায়। এরপর তাহমিদার চিৎকারে এলাকাবাসী ছুটে এসে ঘটনা জানতে পারে।

খবর পেয়ে পাবনা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার বিপ্লব কুমার গোস্বামী, থানার অফিসার ইনচার্জ অরবিন্দ সরকারসহ পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে। এ ঘটনায় সন্দেহভাজন শৈলপাড়া ১২ কোয়ার্টার এলাকার শফিউদ্দিনের ছেলে সুলতান (২৭) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

এ ব্যাপারে ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ অরবিন্দ সরকার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বিষয়টি ডাকাতি নয় দস্যুতা। ঘটনার পর ঘটনাস্থল পরিদর্শন করে সুলতান নামে একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। দোষী যেই হোক তাকে আইনের আওতায় আনা হবে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!