মঙ্গলবার , ২০ জুন ২০২৩ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে মনাকে গুলি করে হত্যার ঘটনায় ১৭ জনের নামে মামলা

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
জুন ২০, ২০২৩ ১:০৮ অপরাহ্ণ

পাবনার ঈশ্বরদীতে পূর্ববিরোধের জেরে ছাত্রলীগকর্মীকে গুলি করে হত্যার ঘটনায় মামলা হয়েছে। নিহত তাফসির আহমেদ মনার মা নাহিদা আক্তার লিপি বাদী হয়ে সোমবার দিবাগত রাত ১২টার পর ঈশ্বরদী থানায় এই মামলা করেন।

এলাকায় আধিপত্য বিস্তার ও মাটির ব্যবসা নিয়ে বিরোধের জেরে তাফসির আহমেদ মনাকে গত শনিবার গভীর রাতে উপজেলার লক্ষ্মীকুণ্ডা ইউনিয়নের এমপির মোড়ে তাঁর প্রতিপক্ষ গুলি করে হত্যা করে। তিনি পাকশী ইউনিয়নের দিয়াড় বাঘইল গ্রামের সৌদিপ্রবাসী তানজুর রহমান তুহিনের ছেলে।

মঙ্গলবার সকালে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বলেন, রাতে নিহত যুবকের মা বাদী হয়ে ১৭ জনের নাম উল্লেখ করে হত্যা মামলা করেছেন। ঘটনার সঙ্গে জড়িত গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।

পুলিশ ও নিহত যুবকের স্বজনদের সঙ্গে কথা বলে জানা যায়, মনা রাত এগারোটার দিকে এমপির মোড় এলাকায় ‘পাবনা ট্যাংক লরি ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়ন অফিসে’ বসে ছিল। এ সময় মুখ বেঁধে ৩ থেকে ৪ জনের একদল অস্ত্রধারী তাঁকে ঘিরে ধরে এলোপাতাড়ি গুলি ছোড়ে। গুলিবিদ্ধ হয়ে তিনি লুটিয়ে পড়েন। স্থানীয় লোকজন এগিয়ে গিয়ে মনাকে উদ্ধার করেন। পরে পাবনার ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়।

মনার বড় ভাই তানভির রহমান তনু বলেন, মনা পাকশী ইউনিয়নের রূপপুর ফটু মার্কেটসংলগ্ন পদ্মা নদী থেকে মাটি ও বালু কাটার সঙ্গে জড়িত ছিলেন। এই নিয়ে প্রতিপক্ষ যুবলীগ ও ছাত্রলীগের কিছু নেতাকর্মীর সঙ্গে মনার পক্ষের লোকজনের বিরোধ সৃষ্টি হয়। কয়েক দিন আগে প্রতিপক্ষ ওই গোষ্ঠী মনার পক্ষের শাহিন নামের যুবলীগের এক কর্মীর মোটরসাইকেল পুড়িয়ে দেয়। এই ঘটনায় যুবলীগকর্মী মো. লিটন, লিখনসহ কয়েকজনের নামে থানায় মামলা করা হয়েছে।

সর্বশেষ - ঈশ্বরদী

আপনার জন্য নির্বাচিত
সাংবাদিক মোস্তাক আহমেদ কিরণ এর জন্মদিন পালন

সাংবাদিক মোস্তাক আহমেদ কিরণ এর জন্মদিন পালন

ঈশ্বরদী : কাজ শেষ হওয়ার আগেই দেড় শ স্থানে ধস

এবার ১ জানুয়ারি ‘বই উৎসব’ নাও হতে পারে

ঈশ্বরদীতে প্রধান শিক্ষকের বিরুদ্ধে অভিযোগের তদন্ত সম্পন্ন

ঈশ্বরদীতে প্রধান শিক্ষকের বিরুদ্ধে অভিযোগের তদন্ত সম্পন্ন

<span style='color:#ff0000;font-size:20px;' data-lazy-src=
error: Content is protected !!