বৃহস্পতিবার , ২ সেপ্টেম্বর ২০২১ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে আলোচিত হত্যা মামলার রায় ঘোষণা : দুইজনের মৃত্যুদণ্ড

প্রতিবেদক
বার্তা কক্ষ
সেপ্টেম্বর ২, ২০২১ ৮:৩৯ পূর্বাহ্ণ
ঈশ্বরদীতে আলোচিত হত্যা মামলার রায় ঘোষণা : দুইজনের মৃত্যুদণ্ড

ঈশ্বরদী উপজেলায় আলোচিত ভুটভুটি চালক আবু বক্কর মণ্ডল হত্যা মামলায় দুইজনের মৃত্যুদণ্ড এবং অপর দুইজনের তিন বছর করে কারাদণ্ড ও জরিমানার আদেশে দিয়েছেন আদালত। বুধবার জনাকীর্ণ আদালতে এ রায় ঘোষণা করেন পাবনার জ্যেষ্ঠ জেলা ও দায়রা জজ আসাদুজ্জামান।

মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন মো. রব্বেল (৪০) ও মো. রুবেল (৩০)। কারাদণ্ডপ্রাপ্তরা হলেন রফিকুল ও শিপন। বাপ্পি নামের অপর আসামিকে জামিন দিয়েছেন আদালত।

পাবনা জেলা জজ আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) আব্দুস সামাদ খান রতন জানান, ২০১৫ সালের ৮ এপ্রিল জেলার ঈশ্বরদী উপজেলার ভুটভুটিচালক আবু বকর মণ্ডলকে বাড়ি থেকে ডেকে নেয় কয়েকজন যুবক। পরে ১০ এপ্রিল ঈশ্বরদী আঞ্চলিক কৃষি খামারের মধ্যে তার হাত-পা বাঁধা লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে মামলা হলে পুলিশ প্রযুক্তিগত সহায়তার মাধ্যমে রব্বেল, রুবেল, রফিকুল, শিপন ও বাপ্পী নামের চার যুবককে গ্রেপ্তার করে। অভিযোগ প্রমাণিত না হওয়ায় বাপ্পীকে খালাস দিয়েছেন আদালত। এ ছাড়া রফিকুল ও শিপনকে তিন বছর করে সশ্রম কারাদণ্ড ও অর্থদণ্ড করেছেন আদালত।

সরকার পক্ষে মামলা পরিচালনা পাবনা জেলা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) আব্দুস সামাদ খান রতন এবং আসামিপক্ষে ছিলেন অ্যাডভোকেট আবুল কালাম আজাদ রেন্টু।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!