শনিবার , ১০ জুন ২০২৩ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

প্রথম ঝলকেই চমক দেখালেন নুসরাত ফারিয়া

প্রতিবেদক
আমাদের বিনোদন রিপোর্ট :
জুন ১০, ২০২৩ ১১:৫৮ অপরাহ্ণ

আগেই জানা গিয়েছিল, আসন্ন ঈদুল আজহায় মুক্তি পেতে চলা ‘সুরঙ্গ’ সিনেমায় আইটেম গানে নাচবেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া।

এবার সেই গানের এক ঝলকেরও দেখা মিললো। শনিবার (১০ জুন) বিকেলে ফারিয়া তার ফেসবুক পেইজে ৩০ সেকেন্ডের একটি ক্লিপ শেয়ার করেছেন। যেখানে এই নায়িকাকে গানের তালে কোমর দোলাতে দেখা গেছে। সেইসঙ্গে দেখা মিলেছে সুড়ঙ্গ’র নায়ক আফরান নিশোরও!

নুসরাত ফারিয়ার পারফর্মে এই গানটির নাম ‘কলিজা আর জান’। আরাফাত মহসীন নিধির সুর-সংগীতে এই গানটিতে কণ্ঠ দিয়েছেন কণা।

এই আইটেম গানে ফারিয়ার সঙ্গে প্রায় ৪০০ নৃত্যশিল্পী অংশ নিয়েছেন বলে জানিয়েছেন নির্মাতা রায়হান রাফী। গানটির জন্য ব্যয় হয়েছে মোটা অংকের বাজেট। এ বিষয়ে নির্মাতার ভাষ্য,‘এখানে মোটামুটি বাজেটের যেসব ছবি তৈরি হয়, এমন একটি সিনেমার অর্ধেক বাজেট খরচ হয়ে গেছে এই একটা গানে।’

ইতিমধ্যেই সিনেমাটিকে ঘিরে দর্শকদের মধ্যে ব্যপক আগ্রহের সৃষ্টি হয়েছে। সেই উত্তেজনার পারদ আরো বাড়িয়ে দিয়েছে আফরান নিশোর ফার্স্ট লুক।

সোমবার (৫ জুন) প্রকাশ পেয়েছে ‘সুরঙ্গ’ সিনেমায় এই অভিনেতার লুক। এদিন ইউটিউবে প্রকাশ পেয়েছে ছবিটির অফিসিয়াল ফোরটেস্ট। ১ মিনিট ২১ সেকেন্ডের এই পূর্বাভাসে নানারূপে দেখা মিলেছে নিশোকে। কখনো ইলেকট্রিশিয়ান, কখনো জেলখানার কয়েদি, কখনো আবার প্রেমিকরূপে।

এছাড়া নিশো বাদেও দেখা মিলেছে অভিনেত্রী তমা মির্জার। অনেকটা অবোলা নারীর চরিত্রে তাকে দেখা গেলেও পূর্বাভাসের শেষটা হয় আফরান নিশোর ভয়ংকর হাসি আর নিঃশ্বাসের শব্দে।

প্রসঙ্গত, জমকালো আয়োজনে ফেব্রুয়ারির শেষদিনে হয়েছিল ‘সুড়ঙ্গ’ সিনেমার মহরত। মার্চের প্রথম সপ্তাহেই শুরু হওয়া এই সিনেমার শ্যুটিং চলেছে কয়েক লটে। সিলেটের সুনামগঞ্জের দুর্গম এলাকা, চট্টগ্রামের বিভিন্ন এলাকাসহ ঢাকার অনেক স্থানেই শ্যুটিং হয়েছে সিনেমাটির।

সর্বশেষ - ঈশ্বরদী

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!