মঙ্গলবার , ৬ জুন ২০২৩ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

আজ থেকে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা
ঈশ্বরদীর নবাগত ইউএনও’র সাথে মুক্তিযোদ্ধাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
জুন ৬, ২০২৩ ৬:১৯ অপরাহ্ণ

পাবনার ঈশ্বরদী উপজেলার নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুবীর কুমার দাশ এর সাথে মুক্তিযোদ্ধাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাসের সভাপতিত্বে মঙ্গলবার (৬ জুন ) সকালে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসনের আয়োজনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মুক্তিযোদ্ধাদের সম্মানে এই মতবিনিময় সভার ধারাবাহিকতা বজায় রাখার আহবান জানিয়ে এ সময় বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডল, বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম মিন্টু,
বীর মুক্তিযোদ্ধা আ.ত.ম শহীদুজ্জামান নাসিম, বীর মুক্তিযোদ্ধা সিরাজ উদ্দীন বিশ্বাস, এবং অতিথিদের মধ্য থেকে ঈশ্বরদী প্রেসক্লাব সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, সাধারণ সম্পাদক আব্দুল বাতেন, সহ সভাপতি খন্দকার মাহাবুবুল হক প্রমুখ বক্তব্য রাখেন।

সভায় নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুবীর কুমার বলেন, ঈশ্বদীতে যতদ্রুত সম্ভব আমি পাঠাগার নির্মানের কাজ শুরু করবো, উপজেলা বাসির পাঠাগার আপনাদের সাথে নিয়েই করবো। শুধু পাঠাগার নয় মাননীয় প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষে পাঠাগারে সাথে আইসিটি ল্যাব তৈরী করা হবে। উপজেলার বেকার যুবকেরা পাঠাগারে যাবে, বই পড়বে, পাঠাগারে স্মার্ট কর্নার করা হবে সেখানে ফ্রি ল্যান্সিং এর ব্যবস্থা থাকবে সেখানে যুবকরা অর্থ উপার্যানের ব্যবস্থা করতে পারে। সেই সাথে আজ থেকে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করছি। মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের কোনো ছাড় দেওয়া হবে না।

অনুষ্ঠানের শুরুতে প্রয়াত বীর মুক্তিযোদ্ধদের স্মরণে ১ মিনিট নিরবতা পালন করে উপস্থিত মুক্তিযোদ্ধাদের ফুলের শুভেচ্ছা জানানো হয়।

উপজেলা মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার আরিফুল ইসলাম এর সঞ্চালনায় মতবিনিময় সভায় সহকারী কমিশনার (ভূমি) টিএম রাহসিন কবির, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান ও মহিলা ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলিসহ বীরমুক্তিযোদ্ধা ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - ঈশ্বরদী

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!