রবিবার , ২৫ জুন ২০২৩ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. 1win Brazil
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. ঈশ্বরদী
  6. করোনাভাইরাস
  7. কৃষি
  8. ক্যাম্পাস
  9. খেলাধুলা
  10. গল্প ও কবিতা
  11. চাকরির খবর
  12. জাতীয়
  13. তথ্যপ্রযুক্তি
  14. তারুণ্য
  15. ধর্ম

ঈশ্বরদীতে বেওয়ারিশ হিসেবে লাশ দাফনের পর জানা গেল পরিচয়

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
জুন ২৫, ২০২৩ ৫:০৮ অপরাহ্ণ
ঈশ্বরদীতে বেওয়ারিশ হিসেবে লাশ দাফনের পর জানা গেল পরিচয়

ঈশ্বরদীর পাকশী রেল স্টেশনের পাশ থেকে শনিবার (২৪ জুন) সকালে ট্রেনে কাটা একজনের লাশ উদ্ধার করে রেল পুলিশ। লাশ উদ্ধারের পর তাৎক্ষণিক পাবনায় নিয়ে ময়নাতদন্ত শেষে বেওয়ারিশ লাশ হিসেবে আঞ্জুমান মফিদুলের মাধ্যমে সেখানেই দাফন করে।

জানা যায়, অজ্ঞাত হিসেবে যাকে দাফন করা হয়েছে সেই লাশটি ঈশ্বরদীর পাকশী ইউনিয়নের নতুন রুপপুর দক্ষিণপাড়া গ্রামের ও রুপপুর বিবিসি বাজারের পান ব্যবসায়ী মধু দোকানদারের ছেলে আজাদ (৪০) এর।

এলাকাবাসী জানায়, নিহত আজাদ এর বাড়ির পাশের আ আদ্যাক্ষরের ব্যক্তির সাথে বিরোধ থাকায় রাতে বাড়ি ফেরার সময় আজাদকে ধাওয়া করে কয়েকজন। এরপর থেকেই সে সারারাত নিঁখোজ ছিল। ট্রেনে কেটে মারা যাওয়ার বিষয়টি পাবনায় লাশ দাফনের পর বিকেলে জানতে পারে তার পরিবার।

নিহত আজাদের স্ত্রী শাহানাজ বেগম জানান, বাড়ির পাশের কয়েকজন ব্যক্তি আজাদকে মারতে বাড়িতে এসেছিল। তারা আজাদকে মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায়। সারারাত আজাদ বাড়িতে ফেরেনি, তার কাছে কোন ফোন না থাকায় আমরা খোঁজ নিতে পারিনি। বিকেলে তার মৃত্যুর খবর পাই।

তিনি আরও বলেন, আমার স্বামীকে পরিকল্পিত ভাবে মেরে ফেলে আত্নহত্যা করেছে বলে প্রচার করা হচ্ছে। সে কিছুতেই আত্নহত্যা করতে পারে না। তাকে রাতেই তারা মেরে রেল লাইনে ফেলে রেখেছিল। আমি আমার স্বামী হত্যার বিচার চাই।

ঈশ্বরদী রেলওয়ে পুলিশ (জিআরপি) থানার ইনচার্জ মিহির রঞ্জন দেবনাথ জানান, সকালে পাকশী রেল স্টেশন এর পাশ থেকে দ্বিখন্ডিত অজ্ঞাত লাশটি আমরা উদ্ধার করি। লাশের কোন পরিচয় না পাওয়ায় পাবনায় ময়নাতদন্ত শেষে বেওয়ারিশ হিসেবে আঞ্জুমান মফিদুলের মাধ্যমে সেখানে দাফন করা হয়।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার জানান, পাকশীতে রেলে লাশ উদ্ধারের বিষয়টি রেল পুলিশ বা অন্য কেউ জানায়নি। রাতে বিষয়টি জেনেছি। এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

পদ্মার বালু নিয়ে বিরোধ : ঈশ্বরদীতে প্রতিপক্ষের গুলিতে ছাত্রলীগকর্মী নিহত

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!