রবিবার , ১১ জুন ২০২৩ | ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. casino
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. ঈশ্বরদী
  6. করোনাভাইরাস
  7. কৃষি
  8. ক্যাম্পাস
  9. খেলাধুলা
  10. গল্প ও কবিতা
  11. চাকরির খবর
  12. জাতীয়
  13. তথ্যপ্রযুক্তি
  14. নির্বাচন
  15. পাবনা

ঈশ্বরদীতে আ’লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
জুন ১১, ২০২৩ ৭:৪১ অপরাহ্ণ

ঈশ্বরদীতে আওয়ামী লীগের নতুন সদস্য সংগ্রহ অভিযান ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। রোববার (১১জুন) উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে সদস্য সংগ্রহ অভিযান ও নবায়ন কার্যক্রম উদ্বোধন করেন পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস এর সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আবুল কালাম আজাদ মিন্টু। এ সময় পাবনা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য, উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদকসহ উপস্থিত নেতাদের সদস্য পদ নবায়ন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ রশীদুল্লাহ, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল খালেক, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র ইসাহক আলী মালিথা, জেলা আওয়ামী লীগের সদস্য বশির আহমেদ বকুল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম বিশ্বাসসহ উপজেলা ও পৌর কমিটির নেতারা।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!